shono
Advertisement

মাদক, বন্দুক, যৌনতায় ভরা ‘সাঁস বহু অউর ফ্লেমিঙ্গো’র ট্রেলার, দুর্ধর্ষ ডিম্পল-রাধিকারা

ডিজনি প্লাস হটস্টারে দেখা যাবে সিরিজটি।
Posted: 06:20 PM Apr 25, 2023Updated: 06:57 PM Apr 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভেষজ ওষুধ আর হস্তশিল্পের আড়ালে মাদকের ব্যবসা। এই ব্যবসায় রাজত্ব রানির। মেয়ে-বউমাদের নিয়ে মহিলা ব্রিগেড তৈরি করেছে সে। রানির যোদ্ধারা যতখানি হিংস্র, ততখানিই নিষ্ঠুর আর চালাক। এমন কাহিনি নিয়েই ডিজনি প্লাস হটস্টারে আসছে ‘সাঁস বহু অউর ফ্লেমিঙ্গো’ (Saas Bahu Aur Flamingo)।

Advertisement

মে মাসের পাঁচ তারিখ থেকে ডিজনি প্লাস হটস্টারে (Disney+ Hotstar) দেখা যাবে ‘সাঁস বহু অউর ফ্লেমিঙ্গো’। সিরিজে রানির ভূমিকায় অভিনয় করেছেন ডিম্পল কাপাডিয়া (Dimple Kapadia)। আর পরিচালনায় হোমি আদাজানিয়া। এছাড়াও মারকাটারি মেজাজে দেখা যাচ্ছে রাধিকা মদন, ইশা তলওয়ার, অঙ্গীরা ধর, দীপক ডোব্রিয়াল, মনিকা ডোগরা, নাসিরউদ্দিন শাহ।

[আরও পড়ুন: হার্ট অ্যাটাকের ধাক্কা সামলে কাজে ফিরলেন সুস্মিতা, হাতে তরবারি নিয়ে শুরু ‘আরিয়া ৩’-এর শুটিং]

‘বিইং সাইরাস’, ‘ককটেল’, ‘ফাইন্ডিং ফ্যানি’, ‘অংগ্রেজি মিডিয়াম’-এর মতো সিনেমা তৈরি করেছেন হোমি। এবার ওয়েব সিরিজে অ্যাকশনের পাশাপাশি ড্রামার উপরও ভরসা রেখেছেন তিনি। পরিচালক জানান, অনেকদিন ধরেই এই গল্পের ভাবনা তাঁর মাথায় ছিল। লকডাউনের সময় চিত্রনাট্য লেখার কাজ শুরু করেন।

দীনেশ ভিজানের পরিচালনায় তৈরি হচ্ছে ‘সাঁস বহু অউর ফ্লেমিঙ্গো’। সিরিজে রানির চরিত্রে পরিচালকের প্রথম পছন্দ ডিম্পল কাপাডিয়া ছিলেন না। কম বয়সের কাউকে তিনি মাদক কারবারের মহিলা প্রধান হিসেবে চেয়েছিলেন। আর সেক্ষেত্রে প্রথম পছন্দ ছিল তাব্বু। কিন্তু ঘটনাচক্রে ডিম্পলকে পেয়ে যান হোমি। আর তাতেই যেন সোনায় সোহাগা হয়েছে।

[আরও পড়ুন: জন্মদিনে স্ত্রীর সঙ্গে একান্তে অরিজিৎ! ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা, জানালেন শুভেচ্ছা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement