shono
Advertisement

সপ্তমীতে মুখার্জি বাড়ির পুজোয় অনাসৃষ্টি কাণ্ড! পা হড়কে পড়ে গেলেন কাজল, ভিডিও ভাইরাল

ছেলেকে যুগকে নিয়ে বাপের বাড়ির পুজোয় হাজির বলিউড অভিনেত্রী।
Posted: 04:04 PM Oct 21, 2023Updated: 04:48 PM Oct 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ষষ্ঠীর দিনই বাড়ির পুজোয় সেজেগুজে হাজির হয়েছিলেন কাজল। সারা বছর তিনি বলিউড অভিনেত্রী। তবে পুজোর ক’টা দিন একেবারে বাড়ির মেয়ে। এদিন হলুদ শাড়ি পরে দিদি সর্বাণী মুখোপাধ্যায়ের সঙ্গে পুজো মণ্ডপে দেদার আড্ডা দিতে দেখা গিয়েছিল তাঁকে। এমনকী কাঁসরও বাড়িয়েছেন পুজোর সময়ে। মহাসপ্তমীর দিনও তার অন্যথা হল না। সকাল সকাল ছেলে যুগকে নিয়ে বাপের বাড়িতে পৌঁছে গেলেন কাজল (Kajol)।

Advertisement

পরনে আদ্যপান্ত গোলাপি শাড়ি। তার সঙ্গে মানানসই গোলাপে সাজিয়েছেন খোঁপা। মুখার্জিদের পুজোর মণ্ডপের (Mukerji’s Puja) এপ্রান্ত থেকে ওপ্রান্ত একেবারে ছুটে বেড়াতে দেখা গেল কাজলকে। এমনিতেই নায়িকা রসিক প্রকৃতির। খোশমেজাজে আড্ডা দিতে ভালোবাসেন। প্রতিবারই তাঁদের জুহুর বাড়ির পুজোয় কাজলকে দেখা যায় আদ্যোপান্ত পারিবারিক মুহূর্ত কাটাতে। বোন রানি মুখোপাধ্যায়ও আসেন। উল্লেখ্য, তুতোভাই তথা জনপ্রিয় পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও পুজোর কটা দিন বাড়িতেই থাকার চেষ্টা করেন। তাঁর বাবাই বর্তমানে এই পুজোর দায়িত্বভার সামলাচ্ছেন। মুম্বইয়ের সবথেকে পুরনো এবং অভিজাত পুজো রানি-কাজল মুখোপাধ্যায়দের বাড়ির পুজো।

সপ্তমীর সকালে কাজলকে দেখা গিয়েছে ছেলে যুগের হাত ধরে বাড়িতে ঢুকতে। তবে এদিক ছুটোছুটির মাঝেই ঘটে যায় এক অনাসৃষ্টি কাণ্ড! শাড়ি পরে মণ্ডপ থেকে নামতে গিয়ে পা হড়কে পরে যান কাজল। ভাগ্যিস, সিঁড়ির দু’ধাপ নিচেই দাড়িয়েছিলেন বোন তানিশা মুখোপাধ্যায়। তিনিও সামলে নিলেন দিদিকে। চারদিক থেকে ততক্ষণে ছুটে এসেছেন চেনা-পরিচিতরা! হইহই কাণ্ড। সেই মুহূর্তই বর্তমানে ফটোশিকারিদের লেন্সবন্দি হয়ে দাবানল গতিতে ভাইরাল নেটপাড়ায়।

প্রসঙ্গত, যেখানে বাঙালি, সেখানেই দুর্গাপুজো (Durga Puja 2023)। তা সে রাজধানী দিল্লি হোক বা মায়নগরী মুম্বই। দেশের বাণিজ্যিক রাজধানীতেও ধুমধাম করে দুর্গাপুজো হয়। আয়োজনে তারকারাও থাকেন। মহাসপ্তমীতে কল্লোলিনী তিলোত্তমার তারকাদের মতো শারদোৎসবের আমেজে মেতে উঠেছেন স্বপ্ননগরী মুম্বই ইন্ডাস্ট্রির সেলেবরাও। তারকাখচিত ‘মুখার্জিদের পুজো’ থেকে ‘লোখন্ডওয়ালা দুর্গোৎসব’, জমজমাট শারদোৎসব। প্রবাসী বাঙালি হলেও নিজের সংস্কৃতি ভুলে যাননি কাজল-রানিরা। অতঃপর প্রতিবার নিয়ম করে বাপের বাড়ির পুজোয় হাজির হন তাঁরা।

[আরও পড়ুন: বন্যপ্রাণী সংরক্ষণের বার্তা নিয়ে জঙ্গলে তুখড় ‘মিতিন মাসি’, ম্যান অফ দ্য ম্যাচ কোয়েল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement