shono
Advertisement

‘দশম অবতার দেখতে চাই’, প্রসেনজিতের কাছে বিশেষ আবদার মমতার, কী বললেন বুম্বা?

কার্নিভালে একান্ত আড্ডায় মমতা-বুম্বা।
Posted: 03:34 PM Oct 28, 2023Updated: 03:34 PM Oct 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিনেমা হলে দাপিয়ে ব্যাটিং করছে ‘দশম অবতার’। আর সেই আবহেই শুক্রবার রেড রোডে দুর্গাপুজোর মেগা কার্নিভালে হাজির হয়েছিলেন ‘ইন্ডাস্ট্রি’। পরনে ধুতি-পাঞ্জাবি। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সাজপোশাকে আদ্যোপান্ত বাঙালিয়ানা ফুটে উঠেছিল। মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পাশে বসেই কার্নিভাল উপভোগ করতে দেখা যায় বুম্বাকে। সেখানেই ‘দিদি’র সঙ্গে সিনেমা নিয়ে দেদার আড্ডাও দেন অভিনেতা।

Advertisement

একান্ত কথাবার্তায় প্রিয় বুম্বার কাছে বিশেষ আবদার রাখেন ‘দিদি’। জানান তিনি ‘দশম অবতার’ (Dawshom Awbotaar) দেখতে চান। সম্প্রতি মুক্তি পেয়েছে সেই ছবি। মাত্র ৭ দিনেই ৪.৫ কোটি টাকার ব্যবসা করে শোরগোল ফেলে দিয়েছে টলিউডের বক্স অফিসে। সেপ্রসঙ্গেই কার্নিভালের দিন কথা হয় মমতা-প্রসেনজিতের।

সংবাদমাধ্যমকে টলিউড সুপারস্টার জানান, “দিদি খুব খুশি। বেশ কয়েকদিন অসুস্থ থাকার দরুন যখন বাড়িতে ছিলেন উনি, তখন ‘গুমনামি’ দেখেছেন।” যে ছবি দেখে মমতা প্রসেনজিতের ভূয়সী প্রশংসাও করেছেন। মুখ্যমন্ত্রী বলেন, “এতদিন বাদে ছবিটা দেখলাম। ‘দশম অবতার’ নিয়েও অনেক কথা শুনছি। ভীষণ দেখার ইচ্ছে রয়েছে।” পাশাপাশি অভিনেতা এও জানান যে, ‘দশম অবতার’ দেখার পর নাকি কলকাতা পুলিশের এক উর্ধ্বতন কর্মী মাঝরাতে তাঁকে ফোনও করেছিলেন। প্রসেনজিৎকে বলেন, দীর্ঘদিন বাদে পর্দায় একজন সত্যিকারের পুলিশ অফিসারকে দেখলাম। শরীরী ভাষা, সংলাপ সবই বাস্তবের মতো। এটাই বাংলার পুলিশ।”

[আরও পড়ুন: ‘মুম্বইতে নিঃশ্বাস নিতে পারছি না!’, বলেই হাসপাতালে হিনা খান, কী হল অভিনেত্রীর?]

সেই সঙ্গে প্রসেনজিৎ এও বলেন যে, “সৃজিত মুখোপাধ্যায়ও এমনভাবেই সাজিয়ে ছিল পুলিশের চরিত্র। ও এটাই চেয়েছিল যাতে আমার চরিত্র হিরো না হয়ে সত্যিকারের পুলিশ হয়ে ওঠে।” প্রসঙ্গত, এদিন ‘দিদির ডাকে’ দুর্গাপুজোর মেগা কার্নিভ্যালকেও (Durga Puja Carnival 2023) সুপারহিট করতে হাজির টলিউড। পুলিশের বাইকের পিছনে বসে কার্নিভালের মঞ্চ অবধি যেতে দেখা যায় অনুরাগীদের প্রিয় বুম্বাদাকে।

শহর ও শহরতলীর প্রায় একশোটি পুজো কমিটি অংশ নিয়েছে রেড রোডে রাজ্য সরকার আয়োজিত এই অনুষ্ঠানে। কার্নিভ্যালে একেবারে চাঁদের হাট। কে নেই? প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, দেব, জুন মালিয়া, লাভলি মৈত্র থেকে শ্রীতমা ভট্টাচার্য, বড়পর্দার সেলেবদের পাশাপাশি টেলিপর্দার জনপ্রিয় মুখদেরও দেখা গেল কার্নিভ্যালের মঞ্চ আলোকিত করতে। এই রঙিন কার্নিভ্যাল তারকারাও বেশ উপভোগ করেছেন। তারকারাও পুরো খোশমেজাজে আড্ডা দিলেন।

[আরও পড়ুন: সংসারে থাকুক শ্রী, ‘লক্ষ্মীছেলে’র মতো নিষ্ঠা ভরে পুজোর বাজার সারলেন অনির্বাণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement