shono
Advertisement

মরণোত্তর দেহদানের ঘোষণার পরই হাসপাতালে ছবি, কী হল তসলিমার? উৎকণ্ঠায় অনুরাগীরা

'গতকাল ঠিক এই সময় মৃত্যু হয়েছে আমার', এমন কথাই লিখেছিলেন তসলিমা।
Posted: 11:51 AM Jan 16, 2023Updated: 11:51 AM Jan 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  রবিবার আচমকা মরোণত্তর দেহদানের অঙ্গীকার করা কার্ডের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। তার আগে আবার লিখেছিলেন “গতকাল ঠিক এই সময় মৃত্যু হয়েছে আমার। এখন ফিউনারেল চলছে।” এমন অদ্ভূত সমস্ত পোস্ট করার পরই হাসপাতালের বিছানায় শুয়ে থাকার ছবি শেয়ার করলেন তসলিমা নাসরিন। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

Advertisement

ফেসবুকে খুবই সক্রিয় তসলিমা। নানা বিষয়ে নিজের মতামত জানান। জীবনে বিভিন্ন মুহূর্তের কথা শেয়ার করে নেন। কিন্তু সোমবার ভোররাতে আচমকাই তাঁর হাসপাতালের বেডে শুয়ে থাকার ছবি দেখা যায়। তসলিমার ভেরিফায়েড প্রোফাইল থেকে দু’টি ছবি আপলোড করা হয়েছে। একটিতে লেখিকাকে নাকে নল ও হাতে চ্যানেল লাগানো অবস্থায় দেখা যাচ্ছে, অন্যটিতে তিনি কাছের মানুষদের সঙ্গে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। 

[আরও পড়ুন: ফের আন্তর্জাতিক পুরস্কার পেল ‘RRR’, চাঞ্চল্যকর তথ্য ফাঁস করলেন ছবির সংগীত পরিচালক]

কোন ছবিটি আগের, কোন ছবিটি পরের তা বোঝার উপায় নেই। কারণ বাংলাদেশি লেখিকার কী হয়েছে? কেনই বা তাঁকে হাসপাতালে ভরতি হতে হয়েছে? সেই প্রশ্নের উত্তর এখনও পর্যন্ত পাওয়া সম্ভব হয়নি। তবে হাসপাতালে তসলিমার ছবি দেখে বেশ উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। অনেকেই লেখিকার স্বাস্থ্য নিয়ে চিন্তিত। 

উৎকণ্ঠা প্রকাশ করে একজন কমেন্টবক্সে লেখেন, “কী হয়েছে কেও কি জানাবে দয়া করে ? আমি তো ভেবেই বসলাম যে নিশ্চয়ই তোমার ফেসবুক হ্যাক্ হয়েছে! তোমাকে এরকম মোটেও মানায় না যদিও মাঝে মধ্যে অসুখ-বিসুখ মানুষকে কিছুটা বিশ্রামের অবকাশ দিয়ে দেয়!” এই প্রশ্নের উত্তর দিয়ে পিনাকী রঞ্জন বেরা লেখেন, “দিদি ঠিক আছে। চিন্তা কোরো না।” কিন্তু আদতে কী কারণে তসলিমা হাসপাতালে ভরতি, সেই সংক্রান্ত কোনও প্রশ্নের উত্তর মেলেনি। তবে অনুরাগীরা তসলিমা নাসরিনের দ্রুত আরোগ্য কামনা করেছেন। 

[আরও পড়ুন: এ তো অবিকল শাহরুখ-দীপিকা! ‘পাঠান’ ছবির গানে নেচে তাক লাগালেন বিদেশি শিল্পীরা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement