shono
Advertisement

অক্ষয়-টাইগারের সামনেই ভক্তকে লাঠিচার্জ পুলিশের, নেটপাড়ায় নিন্দার ঝড়

সোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও।
Posted: 12:22 PM Feb 27, 2024Updated: 12:22 PM Feb 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লণ্ডভণ্ড লখনউ! অক্ষয় কুমার ও টাইগার শ্রফের সামনেই ভক্তর উপর চড়াও হল পুলিশ। লাঠিচার্জে আহত অক্ষয়ের ভক্ত। সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড়।

Advertisement

তা ঠিক কী ঘটেছিল?

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সোমবার লখনউয়ে ‘বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ’ ছবির প্রচারে গিয়েছিলেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। সেখানেই মঞ্চে নানা স্টান্ট করে দেখান বলিউডের দুই অভিনেতা। প্রিয় নায়ককে কাছ থেকে দেখার জন্য ভক্তদের মধ্যে হইচই শুরু হয়ে যায়। হঠাৎ বাঁধভাঙা ভিড় অক্ষয় ও টাইগারের মঞ্চের সামনে এসে পড়ে। পরিস্থিতি সামাল দিতে মাঠে নামে পুলিশ। চলে লাঠিচার্জ। সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, পুলিশের লাঠিচার্জে আহত হন কয়েকজন ভক্ত। যা দেখে নিন্দার ঝড় উঠেছে সোশাল মিডিয়ায়। অনেকেই মনে করছেন, সিনেমার প্রচারে এমন ঘটনা মোটেই কাম্য নয়। এভাবে সিনেমার প্রচার না করাই উচিত। (ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল)

[আরও পড়ুন: প্রয়াত কিংবদন্তি সঙ্গীতশিল্পী পঙ্কজ উদাস]

প্রসঙ্গত, বলিউডের নতুন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ (Bade Miyan Chote Miyan) হচ্ছেন অক্ষয় কুমার ও টাইগার শ্রফ। এ খবর আগেই প্রকাশ্যে এসেছিল। এবার ছবির প্রচারেই অক্ষয়-টাইগার বুঝিয়ে দিলেন তাঁরা একেবারে সুপারহিট জুটি।

১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঞা ছোটে মিঞা’। ডেভিড ধাওয়ানের পরিচালনায় সে ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও গোবিন্দা। নায়িকা হিসেবে ছিলেন রবিনা ট্যান্ডন এবং রামিয়া কৃষ্ণণ। নয়ের দশকের সে ছবি ছিল আউট অ্যান্ড আউট কমেডি। তবে অক্ষয় ও টাইগারের এই ছবির ঝলক দেখে মনে হচ্ছে, এতে ভরপুর অ্যাকশন থাকছে।

জানা গিয়েছে, নতুন এই ছবি মোটেই পুরনো ছবির রিমেক নয়। ডেভিড ধাওয়ানের পুরনো ছবি থেকেই শুধু নাম ধরা করা হয়েছে। গল্পও একেবারে থাকবে নতুন। ছবিটির প্রযোজনা করবেন বাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি ও দীপশিখা ভাগনানি। ২০২৪ এর ইদে মুক্তি পাবে এই ছবি।

[আরও পড়ুন: ফের প্রেম ভাঙল সলমনের! দুবাইয়ে ইউলিয়াকে এভাবে এড়ালেন? ভাইরাল ভিডিও]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement