shono
Advertisement

মেসির জন্য গলা ফাটাতে রাশিয়ায় প্রসেনজিৎ, সঙ্গী কে জানেন?

ছবিতেই দেখে নিন। The post মেসির জন্য গলা ফাটাতে রাশিয়ায় প্রসেনজিৎ, সঙ্গী কে জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:36 PM Jun 21, 2018Updated: 09:39 PM Jun 21, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজকাল যেন টলিউডের ব্যস্ততা একটু বেশিই। তাড়াতাড়ি শুটিং শেষ করছেন তারকারা। যাঁরা সময়ে শটগুলো দিয়ে ফেলতে পারছেন, তাঁরা বাড়ি ফিরেই টিভির সামনে বসে পড়ছেন। আর যাঁদের সে সুযোগ নেই, তাঁরা আবার ফ্লোরেই টিভির সামনে বসে পড়ছেন। চার বছরে একবার বিশ্বকাপ দেখার সুযোগ আসে, তা কি ছাড়া যায়! ছাড়তে পারেননি স্বয়ং ইন্ডাস্ট্রির সমার্থক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। একেবারে বাপ কা বেটা তৃষাণজিৎও। দু’জনেই ফুটবলের জন্য পাগল। তাই বিশ্বকাপ উন্মাদনার সাক্ষী হতে সোজা পৌঁছে গিয়েছেন রাশিয়ায়।

Advertisement

[মেসি কি পারবেন গোলে ফিরতে? উত্তর দিলেন টলিপাড়ার সেলেবরা]

সারা বছর শুটিংয়ের কাজে ব্যস্ত থাকেন। কিন্তু এই সময়টায় ডায়েরি আগে থেকেই ফাঁকা রেখেছিলেন টলিউডের সুপারস্টার। কারণ ফুটবল ভালবাসেন তিনিও। আর ভালবাসেন ছেলের সঙ্গে সময় কাটাতে। এই দুই কাজই রাশিয়ায় করছেন বুম্বাদা।

[নিজের বায়োপিকে অভিনয় করতে পারতেন সঞ্জয়ই, সলমনের মন্তব্যে কী জবাব রণবীরের?]

আজ ক্রোয়েশিয়ার বিরুদ্ধে খেলতে নামবে আর্জেন্টিনা। আগের ম্যাচে মেসি ম্যাজিক থেকে বঞ্চিত থেকেছেন অনুরাগীরা। তৃষাণজিৎও প্রবলভাবে মেসির ভক্ত। তাই তাঁকে মেসি জুনিয়র বলেই সোশ্যাল মিডিয়ায় সম্বোধন করেছেন প্রসেনজিৎ। বাবা-ছেলে দু’জনে মিলেই পৌঁছে গিয়েছেন নিঝনি নভগরোড স্টেডিয়ামে। সেখানে আজ মেসির জন্য গলা ফাটাবেন দুই বাঙালি ফুটবলপ্রেমী।

কলকাতায় ফিরেই আবার কাজে মধ্যে ডুবে যাবেন। সময় মেনে শুটিং, প্রমোশনের কাজ। একগুচ্ছ কাজ পড়ে রয়েছে হাতে। তৃষাণজিৎও আবার ব্যস্ত হয়ে পড়বে নিজের পড়াশোনায়। তাই এই সময়টা চুটিয়ে উপভোগ করছেন দু’জনে।

[ছেলের পড়াশোনার খরচ দিতে অস্বীকার, রাহুলের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ প্রিয়াঙ্কা]

The post মেসির জন্য গলা ফাটাতে রাশিয়ায় প্রসেনজিৎ, সঙ্গী কে জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার