shono
Advertisement

মার্চেই অন্নপ্রাশন, ছেলে ধীরের ছবি প্রকাশ্যে আনবেন? জানালেন গৌরব

গত বছরের সেপ্টেম্বর মাসে ঋদ্ধিমা-গৌরবের ছেলে ধীরের জন্ম হয়।
Posted: 02:43 PM Mar 06, 2024Updated: 02:43 PM Mar 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই তো সেদিন মায়ের কোল আলো করে এসেছিল! ছোট চোখে অবাক হয়ে দেখছিল গোটা পৃথিবী। এর মধ্যেই অন্নপ্রাশনের সময় হয়ে এল। মার্চ মাসেই ছেলে ধীরের অন্নপ্রাশনের অনুষ্ঠান সারছেন অভিনেতা গৌরব চক্রবর্তী ও অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ (Gaurav-Ridhima)। ছেলের ছবি কবে প্রকাশ্যে আনবেন? এই প্রশ্ন গত কয়েক মাস ধরে শুনতে হচ্ছে তাঁদের। তার জবাবও দিয়ে দিলেন গৌরব।

Advertisement


ছবি: ইনস্টাগ্রাম

গত বছরের ১৬ সেপ্টেম্বর চক্রবর্তী ও ঘোষ পরিবারে ছিল আনন্দের দিন। সেদিনই পুত্রসন্তানের জন্ম দেন ঋদ্ধিমা। ইংরাজিতে মিষ্টি ছড়া লিখে ছেলের নাম জানিয়েছিলেন গৌরব-ঋদ্ধিমা। ধীর, ছেলের এই নামই রেখেছেন তারকা যুগল। সংবাদমাধ্যমকে গৌরব জানিয়েছেন, নামের মতোই শান্তশিষ্ট তাঁদের ছেলে। বিশেষ কান্নাকাটি করে না। আবার রাতেও শান্তিতে ঘুমায়।

[আরও পড়ুন: লোকসভা ভোটের পরই বনি-কৌশানীর বিয়ে! মুখ খুললেন অভিনেতা]

আগামী ১৩ মার্চ ঘরোয়াভাবে ধীরের অন্নপ্রাশনের আয়োজন করছেন ঋদ্ধিমা-গৌরব। তার পর ১৬ মার্চ বড় করে অনুষ্ঠানের আয়োজন করছেন। সেদিন পরিবারের সদস্যরা ছাড়াও বন্ধুবান্ধবরা উপস্থিত থাকবেন বলে খবর। এত মানুষকে তো ছবি তুলতে বারণ করা যায় না। তাই অন্নপ্রাশনের অনুষ্ঠানের আগেই ছেলের ছবি প্রকাশ করে দেবেন তারকা দম্পতি।

ছবি: ইনস্টাগ্রাম

হ্যাঁ, ধীরের কিছু ছবি গৌরব-ঋদ্ধিমা সোশাল মিডিয়ায় ইতিমধ্যেই শেয়ার করেছেন। কিন্তু কোনওটাতেই তার মুখ দেখা যায়নি। ফলে বহুদিন ধরেই এই মুখদর্শনের অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। সেই অপেক্ষার অবসান এবারে হতে চলেছে। এর মধ্যেই আবার ‘মিতিন মাসি’র নতুন গল্পের শুটিং শুরু করে দিয়েছেন গৌরব। অরিন্দম শীলের পরিচালনায় আবারও প্রজ্ঞাপারমিতা মুখোপাধ্যায় হচ্ছেন কোয়েল মল্লিক। অন্নপ্রাশনের জন্য অবশ্য ছুটি আগে থেকেই চেয়ে রেখেছেন গৌরব।

[আরও পড়ুন: পুলকিত সম্রাটের বিয়ের কার্ড ফাঁস! কবে ছাদনাতলায় যাচ্ছেন সলমনের প্রাক্তন জামাইবাবু? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement