shono
Advertisement

রাতারাতি আমিষ খাওয়া ছেড়েছেন রীতেশ ও জেনেলিয়া! হঠাৎ কেন এমন সিদ্ধান্ত তারকা জুটির?

প্রায় ১০ বছর পর জুটি বেঁধে ফের বড়পর্দায় আসছেন রীতেশ ও জেনেলিয়া।
Posted: 04:33 PM Nov 02, 2022Updated: 04:35 PM Nov 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাওয়া-দাওয়া নিয়ে কখনই খুব একটা সচেতন ছিলেন না বলিউডের রিয়েল লাইফ মিষ্টি জুটি রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডিসুজা। যা সামনে পেতেন, তাই খেতেন। কিন্তু হঠাৎই হল বোধোদয় টুক করে আমিষ খাওয়া ছেড়ে, নিরামিষাশী হয়ে গেলেন রিতেশ ও জেনেলিয়া। আর এ ব্যাপারে ছেলে রিয়ান দেশমুখই, রীতেশ ও জেনেলিয়াকে উৎসাহ জুগিয়েছেন।

Advertisement

১ নভেম্বর ছিল বিশ্ব নিরামিষাশী দিবস (world vegan day 2022)। সেই উপলক্ষে এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে জেনেলিয়া জানান, আমার ছেলে রিয়ান হঠাৎ একদিন স্কুল থেকে ফিরে এসে আমাকে বলে, আমরা যা খাই, আমাদের পোষ্য কুকুরও তাই খাই। আমরা চিকেন, মটন খাই। পোষ্যও তাই খায়। আমাদের তাহলে পার্থক্য কোথায়? আমরা তো পশুর মতো আচরণ করছি! রিয়ানের একথা শুনে এতদিনের সব ভাবনাটা যেন বদলে গেল। তারপর থেকেই আমরা পুরো পরিবার নিরামিষাশী হয়ে গেলাম। এমনকী, আমরা গরুর দুধও খাই না!

[আরও পড়ুন: জন্মদিনের বাম্পার উপহার! ‘পাঠান’-এর টিজারে বাদশাহী মেজাজে প্রত্যাবর্তন শাহরুখের ]

 প্রায় ১০ বছর পর ফের জুটি বেঁধে অভিনয় করবেন রীতেশ ও জেনেলিয়া। ছবির নাম ‘মিস্টার মাম্মি’। সোশ্যাল মিডিয়ায় এই ছবির পোস্টারে রীতেশের নতুন অবতার দেখে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। পোস্টারে দেখা গিয়েছে, রীতেশ প্রেগন্যান্ট ! তবে তিনি একা নন. পাশাপাশি অন্তঃস্বত্ত্বা তাঁর স্ত্রী জেনেলিয়াও। ছবির নাম ‘মিস্টার মাম্মি’।

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবি থেকে অভিনয় জগতে পা রাখেন রীতেশ (Riteish Deshmukh) ও জেনেলিয়া (Genelia Deshmukh )। সেখান থেকেই বন্ধুত্ব। তারপর টানা ৯ বছরের প্রেম। ২০১২ সালে বিয়ে করেন জেনিলিয়া ও রিতেশ। তাঁদের দুই সন্তান রিয়ান ও রাহিল। ঘর সংসার গুছিয়ে ফের বলিউডের পর্দায় জুটি বাঁধতে চলেছেন রীতেশ ও জেনেলিয়া।

[আরও পড়ুন: আবেগের নাম শাহরুখ খান, ভক্তদের উচ্ছ্বাসের জোয়ারে জন্মদিন শুরু বাদশার, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement