shono
Advertisement

‘জগ্গা জাসুস’নিয়ে রণবীর-অনুরাগের বিরুদ্ধে টুইটারে সরব গোবিন্দা

সোশ্যাল মিডিয়ায় বোমা ফাটালেন চিচি। The post ‘জগ্গা জাসুস’ নিয়ে রণবীর-অনুরাগের বিরুদ্ধে টুইটারে সরব গোবিন্দা appeared first on Sangbad Pratidin.
Posted: 02:42 PM Jul 08, 2017Updated: 09:14 AM Jul 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তি পাওয়ার কয়েকদিন আগেই বিতর্কে রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘জগ্গা জাসুস’। ঋষি কাপুরের ছেলের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন গোবিন্দা। এই বলি অভিনেতার অভিযোগ, রণবীর কাপুরের প্রযোজিত এই সিনেমায় তিনি পারিশ্রমিকের কথা না ভেবে, শারীরিক অসুস্থতা নিয়েও অভিনয় করেছেন. আর সেটা কেবলমাত্র কাপুর পরিবারের কথা ভেবেই। তবুও শেষ পর্যন্ত তাঁর অংশগুলিই সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে। এতেই প্রচন্ড চটেছেন গোবিন্দা।

Advertisement

[সীমান্তে ফের সংঘর্ষবিরতি লঙ্ঘন পাক সেনার, মৃত ২ নাগরিক]

‘জগ্গা জাসুস’-এর মাধ্যমেই সিনেমা প্রযোজনায় হাতেখড়ি রণবীরের কাপুরের। সিনেমাটির সহকারী প্রযোজক এবং পরিচালক অনুরাগ বসু। দু’জনকে উদ্দেশ্য করেই শুক্রবার পরপর বেশ কয়েকটি টুইট করেন গোবিন্দা। লেখেন, ‘আমি কাপুর পরিবারকে যথেষ্ট সম্মান করি। আমি সিনেমাটি করতে চেয়েছি কারণ রণবীর আমার সিনিয়রের ছেলে। আমাকে পরে চিত্রনাট্য দেখানোর কথা ছিল। দক্ষিণ আফ্রিকায় আমাকে সিনেমার গল্প শোনানোর কথা ছিল। এমনকী আমি কোনও চুক্তিতে সই করিনি। একটি টাকাও নিইনি। শরীর খারাপ সত্ত্বে দক্ষিণ আফ্রিকায় গিয়ে কাজ করেছি। একজন অভিনেতা হিসেবে আমি আমার কাজ করেছি, পরিচালকের যদি সেটা পছন্দ না হয়, সেটা পুরোপুরি তাঁর নিজস্ব ব্যাপার।’

 

এর আগে গোবিন্দার বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, তাঁর জন্যই নাকি ‘জগ্গা জাসুস’-এর কাজ শেষ করতে তিন বছর সময় লেগেছিল। এদিন নিজের উপর ওঠা সেই অভিযোগও অস্বীকার করেছেন গোবিন্দা। টুইটে তিনি বলেন, ‘বাজারে এরকম অনেক গল্প রটানো হয়েছিলে যে, গোবিন্দার জন্যই নাকি তিনবছর আটকে ছিল ছবির শুটিং। কিন্তু এই গল্পগুলি একদম মিথ্যে।’ উলটে তিনি ইঙ্গিত দেন, রণবীর-ক্যাটরিনার মধ্যে তৈরি হওয়া দূরত্বের কারণেই ছবির শুটিং বন্ধ ছিল।

প্রথম কোন ভাষায় ‘বন্দে মাতরম’ লিখেছিলেন বঙ্কিমচন্দ্র, প্রশ্ন হাই কোর্টের

এই প্রসঙ্গে সিনেমার পরিচালক অনুরাগ বসু বলেন, ‘প্রথমদিকে কিছুদিন কাজ করেছিলাম। কিন্তু তারপর গল্পে কিছু পরিবর্তন এসেছে। তাই গোবিন্দার অংশটি বাদ পড়েছে। তবে একবার বলার সঙ্গে সঙ্গে তিনি রাজি হয়ে যাওয়ায় অসংখ্য ধন্যবাদ।’

সন্ত্রাসবাদ ইস্যুতে ফের পাকিস্তানকে তুলোধোনা মোদির

The post ‘জগ্গা জাসুস’ নিয়ে রণবীর-অনুরাগের বিরুদ্ধে টুইটারে সরব গোবিন্দা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement