Advertisement

‘জগ্গা জাসুস’-এর এই চরিত্রকে চিনতে পারছেন?

10:53 AM Jun 23, 2017 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনা অনেকদিন আগে থেকেই ছিল। এতদিনে মিলল উত্তর। তাও আবার ভাইরাল হওয়া দু’টি ছবির সৌজন্যে। তাতেই মিলল মহামূল্যবান সেই প্রশ্নের উত্তর। রণবীর-ক্যাটরিনার ‘জগ্গা জাসুস’-এ ক্যামিও চরিত্রে আদতে কাকে দেখা যাবে? বিশেষ এই চরিত্র পর্দায় ফুটিয়ে তুলবেন বি-টাউনের সবচেয়ে পছন্দের ডান্সিং স্টার গোবিন্দা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[ছোটপর্দার নয়া প্রেম কাহিনি, এমন গল্প শুনেছেন আগে?]

প্রথমে শোনা গিয়েছিল, বলিউড বাদশা শাহরুখ খানকে দেখা যাবে এই চরিত্রে। কিন্তু পরে এ বিষয়ে পরিচালক অনুরাগ বসু ও প্রযোজক তথা অভিনেতা রণবীর কাপুরকে প্রশ্ন করা হলে, দু’জনেই সে সম্ভাবনা উড়িয়ে দেন। একটু হিন্ট অবশ্য রণবীর দিয়েছিলেন। বলেছিলেন, এমন কাউকে ক্যামিও চরিত্রে দেখা যাবে, যাঁকে দেখে চমকে যাবেন দর্শকরা। অভিনেতার সেই কথাই যেন সত্যি প্রমাণিত হয়েছে গোবিন্দার এই নয়া লুকে। যা সামনে এসেছে ইনস্টাগ্রামে ক্যাটরিনা কাইফের এক ফ্যান প্রোফাইলের সৌজন্যে।

 

@katrinakaif Govinda #ranbirkapoor n one pic

umm #jaggajasoos has a whole lot of surprises for us

A post shared by katrinakaifqueenn (@katrinakaiffqueenn) on

রণবীর-ক্যাটরিনার সঙ্গে ছবির এই স্টিলে গোবিন্দাকে দেখা যাচ্ছে একদম অন্যরকম লুকে। মুখে দাঁড়ি, লম্বা চুল ও গায়ে রং-বেরঙের পোশাকে কোনও উপজাতি দলের নেতা হিসেবে মনে হচ্ছে তাঁকে।

[পুজোর আগেই উৎসব, এসবি পার্কের উদ্যোগে শহরে থিয়েটার ফেস্টিভাল]

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই বলিউডে কামব্যাকের চেষ্টা করছেন গোবিন্দা। কিন্তু সলমনের ‘পার্টনার’ হিসেবে সাফল্যের পর সেভাবে হালফিলের বলিউডে মাটি পাচ্ছেন না চিচি। তবে ‘জগ্গা জাসুস’-এর চরিত্র ছোট হলেও তা নিয়ে বেশ আশাবাদি অভিনেতা। অন্যরকম এই চরিত্র দিয়েই ফের দর্শকদের মন জয় করতে চান তিনি। সেই আশা কতটা ফলপ্রসূ হবে তা তো সময়ই বলবে। আর বলবেন দর্শকরা। কারণ তাঁদের পছন্দের উপর নির্ভর করবে প্রযোজক রণবীরের প্রথম ছবির সাফল্য।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[বিদেশে শুটিং বন্ধ বাংলা ছবির, ক্ষতি প্রায় ৩ কোটি টাকা]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ‘জগ্গা জাসুস’-এর এই চরিত্রকে চিনতে পারছেন? appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next