shono
Advertisement

‘নতুন ভারতের বিশ্বকর্মা’, রামের সঙ্গে তুলনা টেনে মোদিকে জন্মদিনের শুভেচ্ছা কঙ্গনার

কঙ্গনার পাশাপাশি অক্ষয় কুমার, সলমন খান, সোনু সুদরাও জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।
Posted: 02:57 PM Sep 17, 2023Updated: 02:57 PM Sep 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নরেন্দ্র মোদির ৭৩তম জন্মদিনে অভিনব শুভেচ্ছাবার্তা কঙ্গনা রানাউতের (Kangana Ranaut)। রামের সঙ্গে প্রধানমন্ত্রীর তুলনা টেনে অভিনেত্রীর মন্তব্য, “নতুন ভারতের বিশ্বকর্মা। ভগবান রামের মতো আপনার নাম চিরকাল এই জাতির চেতনায় খোদাই করা থাকবে।”

Advertisement

প্রসঙ্গত, নিজের জন্মদিনে একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)। রবিবার নয়াদিল্লির দ্বারকায় এক্সপো সেন্টার ‘যশোভূমি’র (YashoBhoomi) উদ্বোধনের পাশাপাশি বিশ্বকর্মা জয়ন্তীতে সূচনা করলেন ‘পিএম বিশ্বকর্মা’ (PM Vishwakarma) নামে আরেক প্রকল্পও। ১৩ হাজার কোটি টাকার এই প্রকল্পের সুবিধা পাবেন শিল্পী, কারিগর তথা ছোট ব্যবসায়ীরা। প্রকল্পের উদ্বোধন করেই প্রধানমন্ত্রীর মন্তব্য, “গরিবের ছেলে মোদি আপনাদের সেবায় সদা তৎপর।” আর সেই প্রেক্ষিতেই জন্মদিনে মোদিজিকে নতুন ভারতের বিশ্বকর্মা বলে শুভেচ্ছা কঙ্গনা রানাউতের।

প্রধানমন্ত্রীর (PM Narendra Modi Birthday) ছবি টুইট করে অভিনেত্রী লিখেছেন, “বিশ্বের সবথেকে প্রিয় জননেতাকে জন্মদিনের শুভেচ্ছা। একজন সাধারণ মানুষ যিনি তাঁর কঠোর পরিশ্রম ও অধ্যাবসায়ের মাধ্যমে ক্ষমতায়নের শিখরে পৌঁছেছেন এবং নতুন ভারতের কারিগর হয়েছেন। ভারতবাসীর কাছে আপনি শুধু একজন প্রধানমন্ত্রী নন, ভগবান রামের মতো এই জাতির চেতনায় আপনার নামও লেখা থাকবে। আপনার দীর্ঘ ও সুস্থ জীবন কামনা করছি।”

[আরও পড়ুন: এবার বক্স অফিসে ‘করণ-অর্জুনে’র ‘খেলা হবে’! আসছে ‘টাইগার ভার্সেস পাঠান’, কবে শুটিং?]

প্রসঙ্গত কঙ্গনার পাশাপাশি অক্ষয় কুমার, সলমন খান, কমল হাসান, সোনু সুদ, রাজকুমার রাও, হেমা মালিনি-সহ বলিপাড়ার একাধিক তারকা শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রীকে। বলিউড খিলাড়ির টুইট, “জন্মদিনের শুভেচ্ছা নরেন্দ্র মোদিজি। বছরের পর বছর, এভাবেই আমাদের অনুপ্রেরণা জোগাতে থাকুন। আপনার সুস্থ জীবন কামনা করি।”

[আরও পড়ুন: সাংসদ এবার পুলিশ সুপারের চরিত্রে, নন্দিতা-শিবুর জন্য বুলেট চালানোও শিখেছেন মিমি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement