shono
Advertisement

‘জোর করে ঘৃণা তৈরি করা হচ্ছে’, ভারত-পাক সম্পর্ক নিয়ে বিস্ফোরক বিজেপি সাংসদ সানি দেওল

সম্প্রতি মুক্তি পেয়েছে 'গদর টু' ছবির ট্রেলার।
Posted: 09:25 AM Jul 27, 2023Updated: 09:27 AM Jul 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার প্রকাশ্য়ে এসেছে সানি দেওল ও আমিশা প্যাটেল অভিনীত গদর টু ছবির ট্রেলার। ট্রেলারেই দেখা মিলছে তারা সিং চরিত্রে সানি দেওলের দুরন্ত অভিনয়। আর এই ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে ভারত-পাক বিবাদ, সম্পর্ক নিয়ে মুখ খুললেন বিজেপি সাংসদ ও অভিনেতা।

Advertisement

এদিন সাংবাদিকদের প্রশ্নে সানি দেওল জানান, ”মানবিক হওয়াটাই আসল। এখানে দান ও প্রতিদানে কী পাওয়া যায় সেটা গুরুত্ব রাখে না। আসলে দু দেশের সাধারণ মানুষই শান্তি চায়। ভার-পাক বিবাদ একেবারেই রাজনীতির খেলা। এই বিবাদকে সামনে রেখেই রাজনীতি চলতে থাকে। ‘গদর’ ছবিতেও এটা উঠে এসেছিল। ‘গদর টু’ ছবির গল্পেও এটা দেখানো হবে।”

[আরও পড়ুন: ‘এককালে নকশাল, বামপন্থী ছিলাম’, বলছেন ‘স্বঘোষিত মোদিভক্ত’ বিবেক অগ্নিহোত্রী]

বাইশ বছর আগে বক্স অফিস কাঁপিয়েছিল ব্লকব্লাস্টার ছবি ‘গদর: এক প্রেম কথা’ (Gadar: Ek Prem Katha)। দেশপ্রেম উসকে দিয়ে দর্শকদের মন জয় করেছিলেন সানি দেওল (Sunny Deol) ও আমিশা প্যাটেল। সেই সিনেমা গত সপ্তাহে আবারও সিনেমা হলে 4K প্রযুক্তি এবং ডলবি সাউন্ডে মুক্তি পেয়েছে। এবার প্রকাশ্যে এল সিক্যুয়েলের ট্রেলার।

এবারও ছবির পরিচালক অনিল শর্মা। আগের ছবিতে স্ত্রী সাকিনাকে (আমিশা প্যাটেল) উদ্ধার করতে পাক মুলুকে গিয়েছিল তারা সিং। একাই লড়ে ফিরিয়ে এনেছিল নিজের সাকিনাকে। তবে এবারে ছেলে জিতে ওরফে চরণজিৎকে উদ্ধার করতে এই পাক সফর। ছবিতে আমিশাকেও দেখা যাবে সাকিনা হিসেবে। জিতে হয়েছেন পরিচালকের ছেলে উৎকর্ষ শর্মা।

[আরও পড়ুন: ‘রাজনীতিতে নেই বলেই মহানায়ক সম্মান থেকে বাদ জিৎ?’, ক্ষোভে ফুঁসছেন ভক্তরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement