shono
Advertisement

সৎ ছেলে সানি দেওলের ‘গদর ২’ দেখেছেন? কেমন লাগল? জবাব দিলেন হেমা মালিনী

ইতিমধ্যেই তিনশো কোটির মাইলস্টোন ছুঁয়ে ফেলেছে সানির ছবি।
Posted: 09:14 AM Aug 20, 2023Updated: 09:14 AM Aug 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতুড়ির ঘায়ে বক্স অফিসের রেকর্ড ভেঙে চুরমার করে দিচ্ছেন সানি দেওল (Sunny Deol)। তিনশো কোটির মাইলস্টোন ছুঁয়ে ফেলেছে ‘গদর ২’। এবার চারশো কোটি ছোঁয়ার অপেক্ষা। কিন্তু সৎ ছেলের এই ব্লকবাস্টার ছবি কি দেখেছেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী (Hema Malini)? দিলেন জবাব।

Advertisement

 

মুক্তির দিন থেকেই বক্সঅফিসে ঝড় তুলে দিয়েছে ‘গদর ২’ (Gadar 2)। বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, মুক্তির দিন ছবির আয় ৫২ কোটি টাকা। তিন দিনের মধ্যেই একশো কোটি পার করে ফেলে সানির ছবি। গতকাল অর্থাৎ শুক্রবার ২০ কোটি ৫০ লক্ষ টাকা আয় করে ‘গদর ২’। তাতেই ছবির মোট ব্যবসার অঙ্ক হয়েছে ৩০৫ কোটি ১৩ লক্ষ টাকা।

[আরও পড়ুন: ‘বিশ্বাসঘাতক! আর কাউকে কাঁদালে কড়া পদক্ষেপ নেব’, টলিউডে বোমা ফাটালেন অঙ্কুশ]

কিন্তু হেমা মালিনী কি দেখেছেন? দেখেছেন। এমনটাই জানালেন ‘ড্রিম গার্ল’। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বললেন, “খুবই ভাল সিনেমা। যা ভেবেছিলাম তাই। খুব ইন্টারেস্টিং ছিল। মনে হচ্ছিল যেন সাত ও আটের দশক ফিরে আসছে। খুবই ভাল পরিচালনা করেছেন অনিল শর্মা। আর সানি তো দারুণ। উৎকর্ষও খুব ভাল অভিনয় করেছে। ভারত-পাক সম্পর্কের ক্ষেত্রে খুব ভাল বার্তা।”

দেওল পরিবারের ভাঙনের ইতিহাস কারও অজানা নয়। প্রথম স্ত্রী প্রকাশ কউরকে ছেড়েই হেমা মালিনীকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র। এর জন্য নাকি তিনি ইসলামও কবুল করেছিলেন। কিন্তু ধর্মেন্দ্রর দুই পক্ষের সন্তানদের মধ্যে কখনই ভাল সম্পর্ক ছিল না। এমনকী সানি দেওলের ছেলে করণের বিয়েতে এষা ও আহানা দেওলকে দেখা যায়নি। তবে ‘গদর ২’র সাফল্যের পর এই দূরত্ব কমেছে। ছবির স্ক্রিনিংয়ে সানি ও ববি দেওলের পাশে এষাকে দেখা গিয়েছে। আবার হেমাও সৎ ছেলের প্রশংসায় পঞ্চমুখ।

[আরও পড়ুন: ‘ছবি তোলার অজুহাতে যৌনাঙ্গ চেপে ধরেছিলেন’, বয়স্ক মহিলার হাতে চূড়ান্ত নিগৃহীত সলমন ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement