shono
Advertisement

ছেলের সঙ্গে নাচ প্রসেনজিতের, ভক্তদের প্রশ্নের জবাব দিলেন শাহরুখ, দেখুন তারকাদের বড়দিন

রবিবারের বড়দিন বেশ উপভোগ করেছেন প্রত্যেকে।
Posted: 07:45 PM Dec 25, 2022Updated: 07:45 PM Dec 25, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে বড়দিন, তায় আবার রবিবার। সেলিব্রেশনের মুডেই সারাটা দিন ছিলেন টলিউড-বলিউডের তারকারা। শাহরুখ খান ছিলেন ‘Ask SRK’র মুডে।  তাতেই একজন কিং খানের কাছে জানতে চান তাঁর বাড়িতে সান্তাক্লসজ এসেছিল কিনা। মজার ছলে উত্তর দিয়ে বলিউড বাদশা লেখেন, “বাড়ির বাইরে ট্রাফিক বেশি ছিল।” 

Advertisement

শোনা গিয়েছিল ক্রিসমাসে মেয়ের মুখ দেখাবেন আলিয়া ভাট (Alia Bhatt)। কিন্তু তার বদলে মা ও বোনের সঙ্গে ছবি পোস্ট করলেন তিনি।  স্বামী রণবীরের সঙ্গে যোগ দিলেন কাপুর পরিবারের সেলিব্রেশনে। 

বড়দিনের পরিবার ও বন্ধুদের সঙ্গেই কাটাতে পছন্দ করেন করিনা কাপুর। আর সেই সঙ্গে স্বামী সইফ যদি একবার গিটার হাতে তুলে নেন, তাহলে তো আর কথাই নেই।  এমনই এক সন্ধ্যা বড়দিনে উপহার হিসেবে পেয়েছেন অভিনেত্রী। 

স্বামী ভিকি কৌশলের পরিবারের সঙ্গেই বড়দিন পালন করলেন ক্যাটরিনা কাইফ। সঙ্গে ছিলেন তাঁর বোন ইজাবেলও। গোটা পরিবারের ছবি পোস্ট করে সকলকে বড়দিলেন শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের ‘চিকনি চামেলি’।

[আরও পড়ুন: মিঠুন বিজেপি করেন বলেই নন্দনে ব্রাত্য ‘প্রজাপতি’! মন্তব্য দিলীপ ঘোষের]

বড়দিনে বেশ খুশির মেজাজে টলিউডের ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।  ছেলে তৃষাণজিতের পাশাপাশি তিনিও নাচলেন সান্তাক্লজের সঙ্গে। আর সেই ভিডিও পোস্ট করে জানালেন শুভেচ্ছা। 

কলকাতা নয় বড়দিন গ্রামের বাড়িতেই কাটিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, রাজ চক্রবর্তী। খেতের সবজি তুলে, পুকুরের মাছ ধরে, ছেলের সঙ্গে খেলাধুলা করেই সময়টা উপভোগ করেছেন তারকা দম্পতি। 

[আরও পড়ুন: অবিকল যেন বাজপেয়ী! ‘ম্যায় অটল হু’ সিনেমার ফার্স্টলুকে চমকে দিলেন পঙ্কজ ত্রিপাঠী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement