shono
Advertisement

TRP তালিকায় ১ নম্বর আসন হারাল ‘জগদ্ধাত্রী’, কোন সিরিয়াল হল সেরা?

স্বয়ম্ভু-জগদ্ধাত্রীদের এবার দ্বিতীয় স্থানেই সন্তুষ্ট থাকতে হচ্ছে।
Posted: 08:03 PM Mar 07, 2024Updated: 08:03 PM Mar 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে বাংলা সিরিয়ালের TRP তালিকায় পরিবর্তন। এতদিন এক নম্বর স্থানটি দখলে রেখেছিল ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল। এবার সেই আসন হারাল এই ধারাবাহিক। তার বদলে সেরার জায়গাটি দখলে নিল ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)।

Advertisement

ছবি: ফেসবুক

TRP তালিকায় গত সপ্তাহে ‘জগদ্ধাত্রী’ পেয়েছিল ৯.০ নম্বর। তা এ সপ্তাহে হয়েছে ৮.৬। এই নম্বর আবার গত সপ্তাহে ছিল ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের। তবে এ সপ্তাহে ৮.৭ নম্বর পেয়ে প্রথম স্থানের দখল নিয়েছে পর্ণা-সৃজনরা। আর স্বয়ম্ভু-জগদ্ধাত্রীদের দ্বিতীয় স্থানেই সন্তুষ্ট থাকতে হচ্ছে।

[আরও পড়ুন: বিয়ে ভাঙার জল্পনার মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট নয়নতারার, ‘জওয়ান’ নায়িকার হল কী?]

এ সপ্তাহে ‘ফুলকি’ সিরিয়ালেরও নম্বর কমেছে। গত সপ্তাহে এই ধারাবাহিকের ঝুলিতে ছিল ৮.৫ নম্বর। আর এ সপ্তাহে নম্বর ৮.৩। তাতে তৃতীয় স্থানটি নিশ্চিত হয়ে গিয়েছে। ৭.৮ নম্বর পেয়ে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে রয়েছে ‘গীতা এল এল বি’ ও ‘কোন গোপনে মন ভেসেছে’।\

TRP তালিকায় পঞ্চম স্থানে রয়েছে ‘কথা’ ধারাবাহিক। ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়াল আবার রয়েছে ষষ্ঠ স্থানে। এর পরের স্থানগুলিতে যথাক্রমে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’, ‘সন্ধ্যাতারা’, ‘আলোর কোলে’, ‘তোমাদের রাণী’, ‘তুমি আশেপাশে থাকলে’, ‘জল থই থই ভালোবাসা’।

[আরও পড়ুন: আলতা হাতে প্রি-অস্কার পার্টিতে নজর কাড়লেন জম্মুর অভিনেতা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement