shono
Advertisement

‘আবার বিবাহ অভিযান’-এর ফাঁদে অঙ্কুশ-অনির্বাণ-রুদ্রনীল, এবার তুলকালাম থাইল্যান্ডে

মে মাসেই মুক্তি পাচ্ছে হাসির এই ছবি। থাকছে একাধিক চমক।
Posted: 12:02 PM Apr 22, 2023Updated: 12:02 PM Apr 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিয়ের ফাঁদে রজত, অনুপম আর গণশা। এবার তাঁদের ‘বিবাহ অভিযান’ থাইল্যান্ডে। সেখানেই বেঁধেছে যত গন্ডগোল। সৌমিক হালদারের পরিচালনায় আবারও দর্শকদের জন্য হাসি-মজার রোলার কোস্টার রাইড নিয়ে আসছেন অনির্বাণ ভট্টাচার্য, অঙ্কুশ হাজরা, রুদ্রনীল ঘোষ। সঙ্গে থাকছেন সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার ও নুসরত ফারিয়া। শনিবার প্রকাশ্যে এল ‘আবার বিবাহ অভিযান’-এর (Abar Bibaho Obhijaan) ট্রেলার।

Advertisement

২০১৯ সালে মুক্তি পেয়েছিল ‘বিবাহ অভিযান’। বিরসা দাশগুপ্তর পরিচালনায় সে ছবিতে অভিনয় করেছিলেন অঙ্কুশ হাজরা (অনুপম), রুদ্রনীল ঘোষ (রজত) এবং অনির্বাণ ভট্টাচার্য (গণশা)। তিন নায়কের বিপরীতে ছিলেন নুসরত ফারিয়া (রাই), সোহিনী সরকার (মায়া) এবং প্রিয়াঙ্কা সরকার (মালতী)। প্রথম সিনেমার গল্প অনুযায়ী, রজত সমাজসেবী ও নারীবাদের সমর্থক রাইকে বিয়ে করেছিল। আর রাহুল বিয়ে করেছিল ধর্মপ্রাণা মায়াকে। ঘটনাচক্রে বুলেট সিং ওরফে গণশার কবলে পড়ে যায় তারা। তারপর গণশার প্রেম মালতীর কথা জানতে পারে।

[আরও পড়ুন: রেগে গিয়ে এলন মাস্ককে জব্বর টুইট অমিতাভের, শেষমেশ ব্লু টিক ফিরে পেলেন বিগ বি?]

‘আবার বিবাহ অভিযান’-এ গণশার বাবা তাঁর জন্য নাকি ১০০ কোটি টাকা রেখে গিয়েছে। সেই লোভেই তাঁর সঙ্গে থাইল্যান্ডে পাড়ি দেয় রজত আর অনুপম। কিন্তু টাকার জন্যই নতুন চক্রব্যুহে ঢুকে পড়ে তিনমূর্তি। তাতে রয়েছে আবার বিয়ের ফাঁস। এই ফাঁস থেকেই স্বামীদের উদ্ধার করতে বিদেশ পৌঁছে যায় মায়া, মালতী, রাই। বাঁধে ধুন্ধুমার কাণ্ড।

কলকাতা ও থাইল্যান্ডে ‘আবার বিবাহ অভিযান’ সিনেমার শুটিং হয়েছে। গতবারের মতো এবারও সিনেমার চিত্রনাট্য লিখেছেন রুদ্রনীল ঘোষ। সুর সাজিয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। এছাড়াও এবার ছবির চমক হিসেবে থাকছেন সৌরভ দাস। একেবারে ভিন্ন লুকে দেখা যাচ্ছে তাঁকে। ২৫ মে সিনেমা হলে মুক্তি পাবে ‘আবার বিবাহ অভিযান’।

[আরও পড়ুন: ‘বাড়ির লোক পাগল প্রমাণের চেষ্টা করছে’, অশান্তির জন্য ‘পালিয়ে’ দিল্লিতে! নয়া দাবি মুকুলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement