shono
Advertisement

দুঃস্বপ্নের করোনা, টিকা তৈরির দুরন্ত লড়াই নানা-রাইমা-পল্লভির ‘ভ্যাকসিন ওয়ার’-এর ট্রেলারে

'দ্য কাশ্মীর ফাইলস’-এর পরই এই ছবির ঘোষণা করেছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী।
Posted: 07:44 PM Sep 12, 2023Updated: 09:36 PM Sep 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবি তৈরি করে গোটা দেশ, দুনিয়ায় রীতিমতো তোলপাড় ফেলে দিয়েছিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করেছিল তাঁর এই ছবি। এর কিছুদিন পরই ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ (The Vaccine War) সিনেমার ঘোষণা করে দিয়েছিলেন পরিচালক। মঙ্গলবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার।

Advertisement

শোনা গিয়েছিল, করোনা পরিস্থিতিতে দেশের টিকা তৈরির অজানা গল্পকেই এই ছবিতে তুলে ধরতে চলেছেন বিবেক। তেমন আভাসই ট্রেলারে পাওয়া গেল। বহুদিন বাদে কোনও সিনেমায় ফোরফ্রন্টে পাওয়া গেল নানা পাটেকরকে। তাঁর পাশাপাশিই রয়েছেন রাইমা সেন (Raima Sen)। সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন রাইমা। এছাড়াও নজর কেড়েছেন পল্লবী যোশী।

[আরও পড়ুন: রক্তমাখা প্রতিশোধের গল্প ‘হাড্ডি’, রূপান্তরিত মানুষের চরিত্রে কেমন অভিনয় করলেন নওয়াজ?]

২০২০ সালের মার্চ মাস থেকে লকডাউনের সময়গুলো গোটা বিশ্বের কাছে দুঃস্বপ্নের মতো ছিল। মানবসভ্যতার উপর মারণ কামড় বসিয়েছিল করোনা ভাইরাস। ট্রেলারে করোনা নামটি পাওয়া যায়নি। তবে ভাইরাসের উল্লেখ হয়েছে। আর পরিস্থিতি যা, তাতেই কোভিড সময়ের ভয়ংকর স্মৃতি ফিরেছে। একের পর এক মৃত্যু, গৃহবন্দি জীবন, চূড়ান্ত অনিশ্চয়তার একটা সময় সারা দেশের মানুষ কাটিয়েছে।

এই সময়ে ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন চিকিৎসক, বিজ্ঞানীরা। কেউ দিনের পর দিন হাসপাতালে পড়ে থেকেছেন, কেউ আবার ভাইরাসের প্রতিষেধক তৈরির জন্য রাতদিন এক করে কাজ করে গিয়েছেন। বাস্তব জীবনের এমনই ‘সুপারহিরো’দের গল্প সিনেমার পর্দায় দেখা যাবে আগামী ২৮ সেপ্টেম্বর। প্রসঙ্গত, বিবেকের আগের ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে বিস্তর বিতর্ক হয়েছিল। প্রাণনাশের হুমকিও পেয়েছিলেন পরিচালক। কেন্দ্র সরকারের নিরাপত্তাও পেয়েছিলেন। এবার কী হয়, তা আগামী কিছুদিনের মধ্যেই জানা যাবে।

[আরও পড়ুন: ছেলের নাম কেন রাখলেন তৈমুর? অবশেষে সত্যি জানালেন করিনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement