shono
Advertisement

মোটা টাকা না পাওয়ায় ‘হেরা ফেরি ৩’ছেড়েছেন অক্ষয়! কী বক্তব্য অভিনেতার?

অক্ষয়ের বদলে হেরাফেরির নায়ক হিসেবে কার্তিক আরিয়ানের নাম শোনা যাচ্ছে।
Posted: 06:12 PM Nov 13, 2022Updated: 06:14 PM Nov 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোটা টাকা পারিশ্রমিক না পাওয়ায় ‘হেরা ফেরি ৩’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এমনই গুঞ্জনে সরগরম নেটদুনিয়া। অক্ষয়ের বদলে জনপ্রিয় এই সিনেমার ফ্র্যাঞ্চাইজির নতুন নায়ক হিসেবে কার্তিক আরিয়ানের নাম শোনা যাচ্ছে। তাতে আবার নেটিজেনদের একাংশের আপত্তি রয়েছে। তা নিয়ে বিস্তর বিতর্কের সৃষ্টি হয়েছে। সমস্ত কিছু নিয়ে এবার মুখ খুললেন বলিউডের ‘খিলাড়ি’।

Advertisement

২০০০ সালে মুক্তি পেয়েছিল ‘হেরা ফেরি’। তারপরে ২০০৬ সালে মুক্তি পায় ‘হেরা ফেরি ২’। এই দু’টি ছবিই দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়েছিল। অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়ালের অনবদ্য অভিনয় মন কেড়ে নিয়েছিল সিনেপ্রেমীদের। ছবির তৃতীয় সিরিজ নিয়ে দীর্ঘদিন ধরে জল্পনা চলছিল। সম্প্রতি পরেশ রাওয়াল, সুনীল শেট্টিকে ‘হেরা ফেরি ৩’ ছবির আনুষ্ঠানিক ঘোষণাও করা হয়েছিল। তবে নতুন এই ছবিতে অক্ষয় থাকবেন কিনা, সেই প্রশ্ন বহুদিনের।

[আরও পড়ুন: স্বস্তিকাকে বয়স নিয়ে খোঁচা দেওয়ায় চটলেন মীর, অশ্লীল ভাষায় আক্রমণ নেটিজেনকে]

সম্প্রতি আবার এক নেটিজেনের প্রশ্নের উত্তরে টুইটারে পরেশ রাওয়াল আভাস দেন, ‘হেরা ফেরি ৩’ সিনেমায় থাকবেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন নেটিজেনদের একাংশ। টুইটারে ট্রেন্ডিং হয় ‘নো অক্ষয় নো হেরা ফেরি’ হ্যাশট্যাগ। এমন পরিস্থিতিতে শোনা যায়, ‘হেরা ফেরি ৩’ সিনেমায় অভিনয় করার জন্য নাকি ৯০ কোটি পারিশ্রমিক চেয়েছিলেন অক্ষয়। পাশাপাশি লভ্যাংশও দাবি করেছিলেন। তা না পাওয়ায় ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। অক্ষয়ের বদলে তিরিশ কোটি টাকা পারিশ্রমিকের বিনিময়ে নায়ক হিসেবে নেওয়া হয় কার্তিক আরিয়ানকে।

এ বিষয়ে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে অক্ষয় জানিয়ে দেন, ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজির নতুন ছবিতে তিনি অভিনয় করছেন না। কিন্তু কেন? এই প্রশ্নের উত্তরে বলিউডের ‘খিলাড়ি’ জানান, ছবির চিত্রনাট্য তাঁর পছন্দ হয়নি সেই কারণেই অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেন। অবশ্য কারণ যাই হোক চলতি বছরের শেষেই নতুন ছবির শুটিং শুরু হচ্ছে বলেই খবর।

[আরও পড়ুন: প্রস্তুতির জন্য ‘বাঘাযতীন’ ছবির শুটিং পিছোলেন দেব! কী জানাল তারকার টিম?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement