shono
Advertisement

আমিরের সঙ্গে দেখা সৃজিতের, ছবি পোস্ট করতেই বিশেষ আবদার নেটিজেনদের

কোথায় দেখা হয়েছিল নায়ক-পরিচালকের?
Posted: 02:33 PM Jun 12, 2023Updated: 02:33 PM Jun 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকাই ‘তারে জমিন পর’ মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খানের (Aamir Khan) সঙ্গে দেখা হয়েছিল তাঁর। একসঙ্গে পোজ দিয়েছেন ক্যামেরার সামনে। সেই ছবি আপলোড করেছেন নিজের প্রোফাইলে।

Advertisement

‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পর সিনেমা থাকে বিরতি নিয়েছেন আমির। তবে বিভিন্ন অনুষ্ঠানে মাঝেমধ্যেই তাঁকে দেখা যায়। সম্প্রতি পরিচালক বিক্রম ভাটের মেয়ের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন সুপারস্টার। সম্ভবত সেখানেই আমিরের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। সাদা পাঞ্জাবি পরেছিলেন আমির। কালো পাঞ্জাবিতে ছিলেন সৃজিত। হাসিমুখেই ক্যামেরার সামনে পোজ দেন নায়ক-পরিচালক।

[আরও পড়ুন: ফের পাকিস্তানে বিধ্বংসী মেজাজে তারা সিং, এবার কোন উদ্দেশ্য? দেখুন ‘গদর ২’র টিজার]

সৃজিতের সঙ্গে আমিরকে দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। একটাই আবদার তাঁদের, এবার টলিউড পরিচালকের ছবিতে নায়ক হিসেবে বলিউড সুপারস্টারকে দেখা যাক। “একটা থ্রিলার ঘরানার ছবি আমির খানের সঙ্গে…জমে যেত”, এমনই মন্তব্য করা হয়েছে ছবির কমেন্টবক্সে। এমনকী পরিচালকের আসন্ন ‘দশম অবতার’ সিনেমাতেও আমিরকে ভিলেন হিসেবে দেখার ইচ্ছে প্রকাশ করা হয়েছে।

অবশ্য সৃজিত এখন ব্যোমকেশ সিরিজ নিয়ে ব্যস্ত। দু’দিন আগেই ‘দুর্গ রহস্য’র শিডিউল র‌্যাপ করেছেন। সে ছবিও ফেসবুকে শেয়ার করেছেন পরিচালক। জানা গিয়েছে, নতুন এই সিরিজে সত্যান্বেষীর ভূমিকায় দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। সত্যবতী সোহিনী সরকার এবং অজিতের চরিত্রে থাকছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: পাশে পড়ে খালি মদের বোতল, বিনা পোশাকেই ছবি পোস্ট ‘মন ফাগুন’-এর পিহুর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement