shono
Advertisement

কেদারনাথে অমানবিক অত্যাচার! অচেতন ঘোড়াকে জল খাইয়ে হাউহাউ করে কাঁদলেন নায়িকা

কেদারনাথে ঘোড়াদের জোর করে মাদক দেওয়া হচ্ছে, 'গ্রেপ্তার করুন' প্রতিবাদ রবিনার।
Posted: 08:14 PM Jun 26, 2023Updated: 08:14 PM Jun 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবলা প্রাণীদের উপর চরম অত্যাচার। অমানবিকতার মারাত্মক নিদর্শন কেদারনাথে। কখনও ঘোড়াদের মাদক খাওয়ানো হচ্ছে, আবার কখনও বা টেনে-হিঁচড়ে খাড়া পাহাড়ে পর্যটকদের নিয়ে যেতে বাধ্য করা হচ্ছে। এত অত্যাচার সহ্য করতে না পেরে অচেতন হয়ে পড়ছে ঘোড়ারা। এযাবৎকাল এমন করুণ ভিডিও দেখে পশুপ্রেমীরা চোখে জল ধরে রাখতে পারছেন না।

Advertisement

কেদারনাথে ঘোড়াদের উপর এমন অমানবিক অত্যাচারের প্রতিবাদে গর্জে উঠেছেন রবিনা টন্ডন (Raveena Tandon), করিশ্মা তান্নারা, রেশমি দেশাইরা। এবার অচেতন ঘোড়াকে জল খাওয়াতে গিয়ে হাউ হাউ করে কেঁদে ফেললেন জনপ্রিয় অভিনেত্রী হিমাংশী খুরানা। ‘বিগ বস ১৩’-র সুবাদে বেশ পরিচিত তিনি এখন বিটাউনে। কেদারনাথ তীর্থ করতে গিয়ে তিনি যে অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হন, তাতে নিজেকে ধরে রাখতে পারেননি হিমাংশী।

[আরও পড়ুন: অনুরাগ কাশ্যপের কাছে ঘাড় ধাক্কা, ধমক খেয়ে রাতের ঘুম উড়ে গিয়েছিল নওয়াজউদ্দিনের]

সম্প্রতি অভিনেত্রীর এক ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই দেখা গেল, হিমাংশী কাঁদতে কাঁদতে অচেতন ঘোড়াকে জল খাওয়াচ্ছেন। মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন। উল্লেখ্য, সম্প্রতি কেদারনাথে ঘোড়াদের ওপর এই অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদে মুখর হন স্বস্তিকা মুখোপাধ্যায়ও। গর্জে উঠে রবিনা টন্ডন বলেন, “এই অপরাধীদের গ্রেপ্তার করুন।”

[আরও পড়ুন: হোয়াইট হাউসে ‘ছাঁইয়া ছাঁইয়া’ গানে মোদিকে স্বাগত, মুম্বইয়ে বসে ‘চিয়ারলিডার’ শাহরুখ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement