shono
Advertisement

বিয়ের জন্য ফ্রিতে পোশাক চাইছেন সিরিয়ালের জনপ্রিয় নায়িকা! বিস্ফোরক ডিজাইনার

ভিডিও বার্তায় স্ক্রিনশট শেয়ার করে তারকাকে একহাত নিয়েছেন তিনি।
Posted: 09:05 PM Feb 03, 2024Updated: 09:05 PM Feb 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধুমধাম করে বিয়ে হচ্ছে জয়পুরে। বিশাল আয়োজন। তার জন্য নাকি ফ্রিতে পোশাক চাইছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সুরভী চন্দনা (Surbhi Chandna)। এমনই বিস্ফোরক অভিযোগ ডিজাইনার আয়ুষ কেজরিওয়ালের (Ayush Kejriwal)। সোশাল মিডিয়ায় মেসেজের স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি।

Advertisement

ছবি: ইনস্টাগ্রাম

মুম্বইয়ের মেয়ে সুরভী। ‘তারক মেহতা কা উলটা চশমা’ সিরিয়ালের মাধ্যমে হিন্দি টেলিভিশনে তাঁর সফর শুরু হয়। তার পর ‘কবুল হ্যায়’, ‘ইশকবাজ’, ‘নাগিন’, ‘সঞ্জীবনী’র মতো একাধিক সুপারহিট সিরিয়ালে অভিনয় করেছেন। গত বছর ‘শেরদিল শেরগিল’ সিরিয়ালে মনমিতের চরিত্রে দেখা যায় সুরভীকে। গত মাসে প্রেমিক করণ শর্মাকে বিয়ে করার কথা ঘোষণা করেন সুরভী।

[আরও পড়ুন: ‘তেরি যোগানিয়া…’, অর্ণবের সঙ্গে বিচ্ছেদ! মাঝেই কার গলায় মালা দিলেন ইপ্সিতা? ]

গত সোমবার সোশাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন ডিজাইনার আয়ুষ। ভিডিওর শুরুতে তিনি মেসেজের স্ক্রিনশট শেয়ার করেন। সেখানে এক সেলিব্রিটি স্টাইলিস্টের পক্ষ থেকে বিয়ের নানা অনুষ্ঠানের জন্য বিনামূল্যে পোশাক চাওয়ার কথা লেখা ছিল। যার বিনিময়ে সোশাল মিডিয়ায় ক্রেডিট দেওয়ার কথাও বলা ছিল।

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

এই স্ক্রিনশটের সত্যতা প্রমাণসাপেক্ষ। তবে আয়ুষের দাবি, তিনি স্টাইলিস্টের এই প্রস্তাব নাকচ করে দিয়েছেন। এর পরই আবার ক্ষোভ প্রকাশ করে তিনি জানান, এই সমস্ত তারকারা সোশাল মিডিয়ায় মানুষকে ইনফ্লুয়েন্স করেন। তার জন্য এমন কাজ মানা যায় না। প্রসঙ্গত, আগামী ১ ও ২ মার্চ সুরভীর বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা। এ বিষয়ে অভিনেত্রীর পক্ষ থেকে এখন পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

[আরও পড়ুন: জরায়ুমুখের ক্যানসারে প্রচারে চমক দিলেন পুনম পাণ্ডে! কী এই মারণ রোগ? জেনে নিন বিশদে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement