shono
Advertisement

হৃতিককে সঙ্গে নিয়ে আচমকাই স্পেনে উড়ে গেলেন দীপিকা! ব্যাপারটা কী?

৭ দিনের স্পেন সফরে হৃতিক-দীপিকা!
Posted: 02:27 PM Sep 14, 2023Updated: 02:27 PM Sep 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হুট করেই প্ল্য়ান। তার পর ঝটপট বিমানে চড়ে স্পেনে উড়ে গেলেন হৃতিক-দীপিকা! তা হঠাৎ স্পেনে কেন জুটি?

Advertisement

অন্য কোনও খবর ছড়িয়ে পড়ার আগে ব্য়াপারটা একটু খোলসা করা যাক বরং। বলিউড সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, নতুন ছবি ফাইটারের একটি গানের শুটিংয়ের জন্য়ই স্পেনে রওনা দিয়েছেন হৃতিক ও ক্যাটরিনা। শোনা যাচ্ছে, আগামী সাতদিন ধরে স্পেনেই গানের শুটিংয়ে ব্য়স্ত থাকবেন হৃতিক ও দীপিকা।

দেশভক্তি নিয়ে ফের একটা হিন্দি সিনেমা (Hindi Movie)। আর তাই ৭৭তম স্বাধীনতা দিবসকেই (77th Independence Day) বেছে নেওয়া হয়েছিল। ১৫ আগস্টের বিশেষ দিনে প্রকাশ্যে এসেছে বলিউডের (Bollywood) বহু প্রতিক্ষিত ছবি ‘ফাইটার’-এর (Fighter) মোশন পোস্টার। সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) এই সিনেমার পরিচালক। শোনা যাচ্ছে ‘ফাইটার’ হল বলিউডের প্রথম সিনেমা যেখানে ফাইট সিকুয়েন্স মাঝ আকাশে শ্যুট হয়েছে। এই মোশন পোস্টার সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পর ভাইরাল হতে সময় লাগেনি। মেগা বাজেটের সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন (Hrithik Roshan), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও অনিল কাপুর (Anil Kapoor)।

[আরও পড়ুন: ‘উনি হয়তো সন্ত্রাসের সমর্থক’, ধর্ম তুলে নাসিরুদ্দিন শাহকে খোঁচা বিবেক অগ্নিহোত্রীর]

ভাইরাল হওয়া এই মোশন পোস্টার শুরু হচ্ছে রানওয়ের একটি দৃশ্য দিয়ে। প্রথমেই হৃতিক রোশনকে দেখা যাচ্ছে। ভারতীয় বায়ু সেনার পাইলটের লুকে ধরা দিয়েছেন হৃতিক। এরপর দীপিকাকে বায়ু সেনার পাইলটের ইউনিফর্ম পরে রানওয়ে ধরেই হেঁটে আসতে। এক ঝলক দেখা মিলেছে অনিল কাপুরের। সেই মোশন পোস্টারের ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘সুজলং সুফলং’।

[আরও পড়ুন: নবনীতার পর জীবনে ‘আরেক প্রিয়’র ছুটি! বিদায়বেলায় চোখে জল জিতু কমলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement