shono
Advertisement

চক্ষুদান করলেন বলিউডের ‘গ্রীক গড’

এভাবেই পালন করলেন ৪৩তম জন্মদিন। The post চক্ষুদান করলেন বলিউডের ‘গ্রীক গড’ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:57 AM Feb 02, 2017Updated: 06:32 AM Feb 02, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির প্রমোশনে ব্যক্তিগত জীবনের কোনও সিদ্ধান্তকে প্রমোট করতে চাননি হৃতিক রোশন। তাই নিজের ৪৩তম জন্মদিনে চুপি চুপিই নিজের চক্ষুদানটা সেরে রেখেছেন বলিউডের এই গ্রীক গড। সদ্য মুক্তি পেয়েছে হৃতিকের কাবিল। যেখানে দৃ্ষ্টিহীন এক যুবকের চরিত্রে অভিনয় করেছেন তিনি। সূত্রের খবর, এই ছবিতে অভিনয়ের কারণে বিভিন্ন সময় ভিস্যুয়ালি চ্যালেঞ্জ মানুষের সঙ্গে মেলামেশা করেন হৃতিক। তাঁদের সঙ্গে থাকতে থাকতেই চোখদানের সিদ্ধান্ত নেন হৃতিক।

Advertisement

এভাবে শুয়ে দেখুন, আখেরে আপনারই লাভ হবে

আদিত্য জোত আই হসপিটালের চেয়ারম্যান ও ডিরেক্টর সুন্দরম নটরাজন সর্বভারতীয় এক সংবাদপত্রকে জানান, “আমি কাবিলের ট্রেলার দেখার পরই ছবির প্রোডিউসার রাকেশ রোশনকে ফোন করি। হৃতিক চোখ দানে আগ্রহী কি না সে বিষয়ে জানতে চাই। রাকেশজির জবাবে আমি অবাক হয়ে যাই। তিনি বলেন, তাঁর ছেলে ইতিমধ্যে এমন সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। আমি হৃতিকের সঙ্গে কথা বলে জানতে পারি চোখ দান করেই এবছর নিজের জন্মদিনটি পালন করতে চান তিনি।” গত ১০ জানুয়ারি তেমনটাই করেছেন হৃতিক। ডাক্তার নটরাজনের সঙ্গে এই পরিবারের বহুদিনের সম্পর্ক।

সংবাদপত্রটিকে নটরাজন জানান, কাবিল মুক্তি পাওয়ার আগে এই খবরটি প্রকাশ্যে আসুক, চাননি ডুগ্গু (হৃতিকের ডাক নাম)। কিন্তু কাবিলে হৃতিকের অভিনয় যেভাবে দর্শকদের মন ছুঁয়েছে, এবার এই খবরটিও সকলকে অনুপ্রাণিত করুক, চান নটরাজন। হৃতিকের এই বিষয়টি অনেককেই অনুপ্রেরণা দেবে। তাই খবরটি প্রকাশ্যে আসা দরকার। জানিয়েছেন এই চিকিৎসক।

এর আগে অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, রজনিকান্ত, হেমা মালিনি, ঐশ্বর্য রাই বচ্চন, সোনাক্ষী সিনহা, মাধবনের মতো তারকারা নিজেদের চক্ষুদান করে দৃষ্টান্ত তৈরি করেছেন। এবার সেই তালিকায় যুক্ত হল বলিউডের হার্টথ্রব হৃতিক রোশনের নামও।

বসন্তের দাগ উঠছে না? অবশ্যই পড়ুন এই প্রতিবেদন

The post চক্ষুদান করলেন বলিউডের ‘গ্রীক গড’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement