shono
Advertisement

ঘামের গন্ধ, বাথরুমে যাও! বিয়ে হতেই স্বামীকে শাসন ইরা খানের

আমিরকন্যা ইরার বিয়ের ভিডিও নিয়ে হইচই নেটপাড়ায়।
Posted: 05:06 PM Jan 04, 2024Updated: 05:06 PM Jan 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটার ডেস্ক: স্যান্ডো গেঞ্জি পরে ছাদনাতলায় বর। ঝটপট সেরে ফেললেন সই বিয়ে। টুকটাক ছবিও উঠতে শুরু করল। পাত্র যখন জিম ইনস্ট্রাকটর, তখন এমনটা যে ঘটতে পারে তা আন্দাজ করে ছিলেন আমির খানও। তাই তো জামাই বাবাজীবনকে কাছে পেয়ে আহ্লাদে আটখানা। তবে স্যান্ডো গেঞ্জিতে বরকে দেখে অল্প হলেও ক্ষেপেছেন ইরা। দৌড়ঝাঁপ করে বিয়ের আসরে এসে পড়ায়, আমিরের জামাই নুপূরের গায়ে নাকি ঘামের গন্ধ! আর তা টের পেললেন খোদ ইরাই। ব্যস, সই বিয়ে হতেই স্বামীকে সোজা আদেশ… যাও বাথরুমে যাও! তার পর ছবি তুলবে। ইরা-নুপূরের বিয়ের সেই ভিডিওই এখন ভাইরাল সোশাল মিডিয়ায়।

Advertisement

সূত্রের খবর মানলে, আইনি বিয়ে সেরেই আনুষ্ঠানিক বিয়ের প্রস্তুতি শুরু করে দেবে ইরা ও নূপুরের পরিবার। উদয়পুরে তিন দিন ধরে হবে সেই রাজকীয় বিয়ে। আপাতত রেজিস্ট্রির পর তাজ ল্যান্ডস এন্ডে রিসেপশনের আয়োজন করা হয়েছে। মেয়ের বিয়েতে অফ হোয়াইট পাঞ্জাবি ও গোলাপি পাগড়ি পরেন আমির। হাজির ছিলেন নীতা ও মুকেশ আম্বানি।

[আরও পড়ুন: অনেক কাজ হয়েছে! এবার মা হতে চাইছেন দীপিকা পাড়ুকোন, রাহাকে দেখেই সিদ্ধান্ত?]

মঙ্গলবার সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ইরা খানের গায়ে হলুদ এবং মেহেন্দি অনুষ্ঠান হয়। মহারাষ্ট্রীয় আচার মেনেই তা করা হয়েছে। বুধবার হয় রেজেস্ট্রি বিয়ে। আমির-রিনার পাশাপাশি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও। কিরণের সঙ্গে বেশ ভাল সম্পর্ক ইরার। জানা গিয়েছে, ইরা ও নুপূর দুজনেই চাননি তাঁদের বিয়েতে কেউ উপহার নিয়ে আসুক। বিয়ের উপহার হিসেবে তাঁরা শুভেচ্ছা ও আশীর্বাদকেই গুরুত্ব দিচ্ছেন।

[আরও পড়ুন: রাত-বিরেতে হুডিতে মুখ ঢেকে কোথায় গেলেন শাহরুখ? ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement