shono
Advertisement

অন্তঃসত্ত্বা ক্যাটরিনা কাইফ! সলমনের বোনের ইদ পার্টিতে নায়িকার ভিডিও দেখেই জল্পনা তুঙ্গে

বহুদিন বাদে পাপারাজ্জির ক্যামেরার সামনে দেখা গেল ক্যাটকে।
Posted: 05:39 PM Apr 23, 2023Updated: 05:39 PM Apr 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ানগরী এক আজব জায়গা। নায়ক-নায়িকা প্রেমে পড়লে, তাঁদের বিয়ে কবে তা নিয়ে গুঞ্জনে মেতে ওঠে। আবার তাঁরা বিয়ে করলে, কবে তাঁদের সন্তান জন্ম নেবে, তা নিয়ে যত জল্পনা। সম্প্রতি সলমন খানের বোন অর্পিতা শর্মার ইদ (Eid 2023) পার্টিতে গিয়েছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। তাতেই অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা তুঙ্গে।

Advertisement

বেশ কিছুদিন পাপারাজ্জির সামনে আসেননি ক্যাটরিনা। বহুদিন বাদে তাঁকে ক্যামেরার সামনে উচ্ছ্বসিত অনুরাগীরা। ক্রিম রঙের পোশাকে সেজেছিলেন তিনি। এই ভিডিও ভাইরাল হতেই শুরু হয়ে যায় অভিনেত্রীর সন্তানসম্ভবা হওয়ার জল্পনা। অনেকে মনে করছেন, বেবি বাম্প লুকিয়ে রাখতেই ঘের দেওয়া পোশাক পড়েছেন ক্যাট।

 

[আরও পড়ুন: অ্যাকশন সর্বস্ব জিতের ‘চেঙ্গিজ’, ছবিতে রয়েছে সিক্যুয়েলের ইঙ্গিত, পড়ুন রিভিউ]

ক্যাটরিনা ও ভিকির সম্পর্ক শুরুর দিন থেকেই তা নিয়ে প্রবল কৌতূহল অনুরাগীদের। পরে তাঁদের সম্পর্কের কথা স্বীকার করে নেন দু’জনই। ২০২১ সালের ডিসেম্বরে চার হাত এক হয় তারকা যুগলের। সেই বিয়ের ভিডিও, ছবি ভাইরাল হয়ে যায়। কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত কেরিয়ারের দাপটে। পরে অবশ্য একে অন্যকে চোখে হারিয়েছেন তারকা দম্পতি।

বিয়ের পর ক্যাটরিনাকে সেভাবে পার্টি, আড্ডায় দেখা যায়নি। তবে এর মধ্যেই ‘টাইগার ৩’ সিনেমার শুটিং শেষ করেছেন। এককালে সলমন ও ক্যাটরিনার প্রেমের গুঞ্জন শোনা যেত। এখনও অবশ্য দু’জন ভাল বন্ধু। তাইতো বন্ধুর বোনের ইদ পার্টিতে চাঁদের মতো সুন্দরভাবে সেজে এসেছিলেন ক্যাটরিনা। তাঁর গ্ল্যামারের ছটায় মুগ্ধ অনুরাগীরা।

[আরও পড়ুন: ‘টাইগার ৩’র সেটে সলমনের ধূমপানের ভিডিও ভাইরাল! কী বললেন অনুরাগীরা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement