shono
Advertisement

‘ধড়ক’-এর দৃশ্য নিয়ে মুম্বই পুলিশের রসিকতা, কী প্রতিক্রিয়া জাহ্নবীর?

ছবির মুক্তির আগেই বিতর্ক! The post ‘ধড়ক’-এর দৃশ্য নিয়ে মুম্বই পুলিশের রসিকতা, কী প্রতিক্রিয়া জাহ্নবীর? appeared first on Sangbad Pratidin.
Posted: 03:59 PM Jun 23, 2018Updated: 04:29 PM Jun 23, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জুন মাসের ১০ তারিখ মুক্তি পেয়েছে ট্রেলার। এখনও পর্যন্ত ৩৭ লক্ষ মানুষ তা দেখে ফেলেছেন। প্রথম ছবির মুক্তির আগেই আলোচনার কেন্দ্রবিন্দুতে শ্রীদেবী-কন্যা জাহ্নবী। আলোচনা ইশান খট্টরকে নিয়েও হচ্ছে। তবে শ্রীদেবীর আকস্মিক মৃত্যুর পর ‘ধড়ক’-এর অন্যতম আকর্ষণ হয়ে উঠেছেন জাহ্নবী। সোশ্যাল মিডিয়ায় ছবির বিভিন্ন দৃশ্য নিয়ে রসিকতাও শুরু হয়ে গিয়েছে। সম্প্রতি মুম্বই পুলিশের সতর্কতামূলক প্রচারেও উঠে এসেছে এমনই একটি দৃশ্য। ট্রাফিক সিগনালের গুরুত্ব বোঝাতে গিয়ে ছবির একটি দৃশ্য তুলে ধরা হয়েছে। যেখানে মধুকরকে (ইশান) নায়িকা পার্থবী(জাহ্নবী) প্রশ্ন করছে, তাঁর দিকে কেন তাকাচ্ছে না সে? ট্রাফিক সিগন্যালের গুরুত্ব বোঝাতে গিয়ে এই দৃশ্যটিই ব্যবহার করেছে মুম্বই পুলিশ। আর জাহ্নবীর মুখের উপর সুপার ইমপোজ করে বসিয়ে দেওয়া হয়েছে ট্রাফিক লাইট।

Advertisement

 

[ভাল থাকার সহজ উপায় নিয়ে প্রকাশ্যে ‘হ্যাপি পিল’-এর টিজার]

এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় লাগেনি। অনেকেই এমন ধরনের প্রচারে বিরক্তি প্রকাশ করেছেন। তবে বিষয়টি হালকাভাবেই নিয়েছেন জাহ্নবী। নিজের স্ট্যাটাসে আবার তা শেয়ারও করেছেন মজা করে। জানিয়েছেন, এমন প্রচার তিনিও উপভোগ করেছেন।

মেয়ের প্রথম ছবি দেখার বড় ইচ্ছে ছিল শ্রীদেবীর। শুটিংয়ের বেশিরভাগ সময় তিনি ‘জানু’র পাশে ছিলেন। অনেক পরামর্শও দিতেন। ছবির রাফকাটও নাকি দেখেছিলেন শ্রী। কিন্তু তার আগেই আকস্মিক দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়। প্রথম ছবির আগেই মা-কে হারানো বড় আঘাত। তবে এই সময় নিজের গোটা পরিবারকে পাশে পেয়েছেন জাহ্নবী। পাশাপাশি ‘ধড়ক’-এর ব্যস্ততাও তাঁকে মাতৃশোক ভোলাতে অনেকটাই সাহায্য করেছে। আপাতত প্রচারপর্ব বেশ উপভোগ করছেন শ্রী-কন্যা। ইতিমধ্যেই তাঁর কাজ প্রশংসিত হয়েছে। এবার প্রেক্ষাগৃহে আসার অপেক্ষা।

[মুন্নাভাই হয়ে ‘সঞ্জু’র নয়া টিজারে তাক লাগালেন রণবীর কাপুর]

The post ‘ধড়ক’-এর দৃশ্য নিয়ে মুম্বই পুলিশের রসিকতা, কী প্রতিক্রিয়া জাহ্নবীর? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার