shono
Advertisement

চড়া মেকআপে চেনাই দায়! রাণু মণ্ডলের সঙ্গে তুলনা করে জয়া আহসানকে কটাক্ষ নেটিজেনদের

একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য এই মেকআপ করেছেন জয়া।
Posted: 01:28 PM May 30, 2022Updated: 02:39 PM May 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চড়া মেকআপে চেহারা একেবারে পালটে গিয়েছে জয়া আহসানের (Jaya Ahsan)। এক নজরে দেখলে চেনাই দায়। অভিনেত্রীর এই নতুন লুক পছন্দ হয়নি নেটদুনিয়ার একাংশের। রাণু মণ্ডলের সঙ্গে তুলনা টেনে করা হয়েছে তীব্র কটাক্ষ। 

Advertisement

অভিনেত্রী হিসেবে বেশ সুনাম রয়েছে জয়া আহসানের। বাংলাদেশের একাধিক জাতীয় পুরস্কার রয়েছে তাঁর ঝুলিতে। টলিউডে ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘রবিবার’, ‘বিনিসুতোয়’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন জয়া। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী। বিভিন্ন সময়ে নিজের মতামত জানান। নিজের জীবনের নানা মুহূর্তের ছবি পোস্ট করেন। এমনই কিছু ছবি সোমবার জয়া ইনস্টাগ্রামে শেয়ার করেন। তাতেই শুরু হয়ে যায় কটাক্ষ। 

[আরও পড়ুন: বাংলা নাটকে সাফল্যের নজির, ইউটিউবে ব্রাত্য বসুর ‘রুদ্ধসংগীত’ দেখলেন লক্ষাধিক দর্শক]

একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য এই মেকআপ করেছেন জয়া আহসান। যা নেটিজেনদের একাংশের একদম পছন্দ হয়নি। অভিনেত্রীকে রাণু মণ্ডলের সঙ্গে তুলনা করে লেখা হয়েছে,  “যে মেকআপ আর্টিস্ট রাণু মণ্ডলের মেক-আপ করেছিল সেই আর্টিস্টই মনে হয় জয়া খালার মেক-আপ করেছে।” একজন আবার অভিনেত্রীকে রাখি সাওয়ান্তের সঙ্গে তুলনা করেছেন। সাধারণ লুকেই জয়াকে বেশি ভাল দেখতে লাগে, তাই সেভাবেই জয়াকে থাকার পরামর্শ দিয়েছেন অনেকে। 

এমন মন্তব্য অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্সে আরও রয়েছে।  তা নিয়ে অবশ্য কোনও প্রতিক্রিয়া দেননি জয়া। নিজের কাজেই ব্যস্ত অভিনেত্রী। সুমন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘পুতুল নাচের ইতিকথা’ সিনেমায় অভিনয় করছেন তিনি। ইরানের জনপ্রিয় পরিচালক মোরতেজা আরশমোর নতুন ছবিতেও দেখা যাবে অভিনেত্রীকে। ছবির নাম ‘ফেরেস্তা’। জয়া ছাড়াও ছবিতে রয়েছেন বাংলাদেশের অভিনেতা মোখতারি, আতিয়া পিরালি, কাভাসের মতো শিল্পীরা। কিছুদিন আগে আবার রাষ্ট্রসংঘের উন্নয়ন কর্মসূচির (UNDP) শুভেচ্ছা দূত হয়েছেন অভিনেত্রী। সেই কাজও দেখতে হয় তাঁকে।

     

[আরও পড়ুন: ধান দিয়ে তৈরি শিল্পকর্ম উপহার দিতে ২৬৪ কিমি হেঁটে প্রিয় নায়ক রামচরণের বাড়িতে অনুরাগী!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার