shono
Advertisement

বাংলার পাশাপাশি এবার হিন্দিতেও ‘চেঙ্গিজ’, নতুন ছবিতে ইতিহাস গড়বেন সুপারস্টার জিৎ

ইদে মুক্তি পেতে চলেছে এই ছবি।
Posted: 02:07 PM Mar 21, 2023Updated: 02:07 PM Mar 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একেই বলে জিৎ কা কামাল! বাংলার সুপারস্টার জিৎ এবার সংলাপে দর্শকদের মন ভরাবে হিন্দি সংলাপে! এমনটাই ঘটতে চলেছে এবার ইদে। ভাবছেন এ আবার কেমন কাণ্ড? ব্যাপারটা বিশদে বলা যাক বরং।

Advertisement

বড়সড় ঘোষণা করে ফেললেন টলিউডের হ্যান্ডসাম নায়ক জিৎ। তাঁর ছবি চেঙ্গিজ শুধু বাংলাতে নয়। একই সঙ্গে, একই দিনে মুক্তি পাবে হিন্দি ভাষাতেও। সোশ্যাল মিডিয়ায় এমন চমক দিয়ে জিৎ জানালেন, বাংলা ছবির ইতিহাসে প্রথমবার এরকম ঘটতে চলেছে। তবে শুধু এই ঘোষণা নয়। সঙ্গে জিৎ শেয়ার করলেন চেঙ্গিজ ছবির নতুন পোস্টারও। ছবিটি মুক্তি পাবে ২১ এপ্রিল।

[আরও পড়ুন: ‘শাহরুখের কেরিয়ার একেবারে নষ্ট হয়ে যেত!’, বলিউড নিয়ে বিস্ফোরক অনুভব সিনহা ]

চমক দিতে খুবই ভালবাসেন টলিউডের হ্যান্ডসাম নায়ক জিৎ। তাই তো বড়পর্দায় যখনই আসেন হইচই পড়ে যায় টলিপাড়ায়। গত এপ্রিলে মুক্তি পাওয়া ‘রাবণ’ ছবিতে নতুন অবতারে হাজির হয়ে চমকে দিয়েছিলেন। আর এবার নতুন ছবি ‘চেঙ্গিজে’র মধ্যে দিয়ে ফের অনুরাগীদের সারপ্রাইজ দিতে চলেছেন জিৎ। অ্যাকশন থ্রিলার ‘রাবণ’-এ সঙ্গে ছিলেন তনুশ্রী চক্রবর্তী, লহমা ভট্টাচার্য। ‘চেঙ্গিজ’-এর টিজারেও ভরপুর অ্যাকশনের আভাস পাওয়া যাচ্ছে। ছবির অ্যাকশন ডিরেক্টর আবার স্টান্ট সিলভা। দাক্ষিণাত্যে যাঁর বেশ জনপ্রিয়তা রয়েছে।

জিতের এই নতুন ছবির প্রেক্ষাপট নয়ের দশকের কলকাতা। সেই সময়ের শহরের কিছু ঘটনাই ফুটিয়ে তোলা হয়েছে ছবির গল্পে। কলকাতার নানা জায়গাতে শুরু হয়েছে ছবির শুটিং। ‘চেঙ্গিজ’-এ জিতের বিপরীতে থাকছেন ‘প্রেমটেম’ খ্যাত অভিনেত্রী সুস্মিতা চট্টোপাধ্যায়। গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা রোহিত রায়, শতাফ ফিগারকে। জিৎ, গোপাল মদনানি ও অমিত জুমরানির প্রযোজনায় তৈরি হয়েছে ‘চেঙ্গিজ’। ছবিটি পরিচালনা করছেন রাজেশ গঙ্গোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘অভিনয় ছেড়ে দেব’, অস্কার সেরে দেশে ফিরেই কেন এ মন্তব্য জুনিয়র এনটিআরের? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার