shono
Advertisement

Kangana Ranaut: কঙ্গনা রানাউতকে বিজেপিতে স্বাগত জানালেন নাড্ডা, বেঁধে দিলেন শর্ত

আগামী লোকসভা নির্বাচনে ভোটে লড়ার ইচ্ছাপ্রকাশ করেন কঙ্গনা রানাউত।
Posted: 01:45 PM Oct 30, 2022Updated: 01:47 PM Oct 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুযোগ পেলে ২০২৪ সালে লোকসভা ভোটে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছাপ্রকাশ করেছেন বলিউডের ‘ক্যুইন’ কঙ্গনা রানাউত। হিমাচলপ্রদেশের মাণ্ডি থেকে ভোটে লড়তে চান বলেও জানান। আর এই দাবির পরই কঙ্গনাকে বিজেপিতে স্বাগত জানালেন জে পি নাড্ডা (J P Nadda)। বেঁধে দিলেন শর্তও।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের অনুষ্ঠানে কঙ্গনার (Kangana Ranaut) রাজনীতিতে যোগদানের ইচ্ছাপ্রকাশ নিয়ে প্রশ্ন করা হয় বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডাকে। তিনি বলেন, “কঙ্গনা রানাউতকে দলে যোগদানের জন্য স্বাগত জানাই। যদি কেউ সকলের জন্য কাজ করতে চান তাহলে দলে তাঁর জায়গা সবসময়ই রয়েছে।” দলে যোগ দিলেই কি তবে নির্বাচনে লড়ার টিকিট পেয়ে যাবেন কঙ্গনা? এ প্রশ্নের জবাবেই নাড্ডা শর্ত বেঁধে দিয়েছেন। তিনি জানান, লোকসভা ভোটের লড়ার টিকিট পাবেন কিনা, এ বিষয়ে নিজে নিজে সিদ্ধান্ত নেওয়া যায় না। দলের তৃণমূল স্তরের কর্মী থেকে নির্বাচন কমিটি পর্যন্ত আলোচনার পরই তা স্থির হয়।

[আরও পড়ুন: ‘ভারত জোড়ো যাত্রা’য় রাহুল গান্ধীর হাতে হাত রেখে ছবি, মুখ খুললেন দক্ষিণী অভিনেত্রী]

কঙ্গনা আদতে হিমাচলপ্রদেশের বাসিন্দা। যদিও বর্তমানে তিনি মুম্বই নিবাসী। অনুরাগ বসুর হাত ধরে বলিউডে পা দেন। ‘গ্যাংস্টার’ ছবির জন্য ফিল্মফেয়ার পুরস্কার পান। তারপর থেকে আর পিছু ফিরে তাকাতে হয়নি কঙ্গনাকে। ‘তনু ওয়েডস মনু’, ‘ক্যুইন’-এর মতো একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় ‘এমার্জেন্সি’ ছবিতে কাজ করছেন তিনি।

কঙ্গনা বরাবরই স্পষ্টবক্তা। বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। করণ জোহরের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগে সুর চড়িয়েছিলেন ‘ক্যুইন’। আবার কখন হৃতিকের বিরুদ্ধেও মুখ খুলেছেন। সুশান্ত সিং রাজপুতের অকাল প্রয়াণের পরেও সরব হয়েছিলেন কঙ্গনা। বলিউডের প্রভাবশালীদের বিরুদ্ধে তুলেছিলেন অভিযোগের আঙুল। সেই কঙ্গনাই বিজেপি ঘনিষ্ঠ বলে পরিচিত। তাঁকে মোদিভক্ত বললেও কম কিছু বলা হবে না। কারণ, জন্মদিনে মোদিকে শুভেচ্ছা জানাতে গিয়ে তাঁকে ‘প্রভাবশালী পুরুষ’ হিসাবে উল্লেখও করেছিলেন। সেই কঙ্গনা বিজেপিতে যোগদানের প্রস্তাবে সায় দেন কিনা, সেদিকেই নজর সকলের।

[আরও পড়ুন: বিজ্ঞাপনে মোদির বাবাকে অপমান! সোশ্যাল মিডিয়ায় ক্যাডবেরি বয়কটের ডাক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement