shono
Advertisement

বর্ধমানের চারশো বছরের পুরনো রাজবাড়িতে কাজল, কী এর ইতিহাস?

কাজলের সঙ্গেই শুটিং করছেন রণিত রায়।
Posted: 12:02 PM Mar 31, 2024Updated: 12:56 PM Mar 31, 2024

ধীমান রায়, কাটোয়া: শুক্রবার কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছিলেন। এর মধ্যেই বর্ধমানের চারশো বছরের পুরনো রাজবাড়িতে পৌঁছে গিয়েছেন কাজল (Kajol)। সেখানেই শুরু করে দিয়েছেন নতুন ছবির শুটিং। অভিনেত্রীর সঙ্গেই রয়েছেন রণিত রায়। শুটিং ফ্লোরে অভিনেতাকে দেখা না গেলেও কাজল হয়েছেন ফ্রেমবন্দি।

Advertisement

ছবি: জয়ন্ত দাস

ইতিহাসে মোড়া বর্ধমানের এই রাজবাড়ি। এর নেপথ্যে পরমানন্দ রায়ের নাম শোনা যায়। জনশ্রুতি, প্রায় চারশো বছর আগে বর্ধমান রাজার দেওয়ান ছিলেন পরমানন্দ। সেই সূত্রেই তাঁর হাতে আসে কাঁকসার এক বিরাট অংশের জমিদারিত্ব। এর জন্যই জঙ্গল কেটে তৈরি হয় বিশাল বাড়ি। পুকর, বাগান সবই ছিল তাতে। পুজোর জন্য তৈরি করা হয়েছিল দুর্গা মন্দির। সাতমহলা এই বাড়িই আউশগ্রামের কালিকাপুরের রাজবাড়ি হিসেবে বিখ্যাত। একাধিক সিনেমার শুটিং হয়েছে এখানে। এবার সোজা বলিউড থেকে চলে এসেছেন কাজল, রণিতরা।

[আরও পড়ুন: পরমব্রত-পিয়ার সুরেলা যুগলবন্দি, গানেই ‘গোপন কথা’ বললেন তারকা দম্পতি, দেখুন ভিডিও]

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ভৌতিক ছবির শুটিং বাংলায় করছেন রণিত ও কাজল। ছবির পরিচালক বিশাল ফুরিয়া। যিনি এর আগে নুসরত ভারুচাকে নিয়ে তৈরি করেছিলেন ‘ছোড়ি’ ছবিটি। জানা গিয়েছে, কাজলের এই ছবির প্রযোজক অজয় দেবগন। গত বছর এই ছবির জন্য নিজেই রেইকি সেরে গিয়েছিলেন অজয়। ছবির নাম ‘মা’ রাখা হয়েছে বলেই খবর।

শনিবার থেকেই কালিকাপুর রাজবাড়িতে শুটিং করছেন কাজলরা। এর পর তাঁদের আদুরিয়া, কালিকাপুর জঙ্গলেও শুটিং করার কথা। গোটা টিমের বোলপুরে শুটিং করার কথাও শোনা গিয়েছিল। এর মধ্যেই আবার বীরভূমের কঙ্কালীতলায় পুজো দিতে গিয়েছিলেন অভিনেতা রণিত রায়। শক্তিপীঠ দর্শন করতে পেরে বেজায় খুশি তারকা। একাধিক ছবি শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়।

[আরও পড়ুন: লাইভ কনসার্টে জীবনের পাঠ দিলেন হানি সিং, ‘মদ খাও, কিন্তু এটা কোরো না’, আর্জি গায়কের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement