shono
Advertisement

সাংবাদিককে ধাক্কা কঙ্গনার বডিগার্ডের, পরিস্থিতি সামলাতে এগিয়ে এলেন খোদ অভিনেত্রী

ভাইরাল ভিডিও দেখে কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।
Posted: 08:43 PM Mar 01, 2022Updated: 08:43 PM Mar 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তারকারা বিমানবন্দরে এলেই পাপারাৎজিরা ঝাঁপিয়ে পড়েন ছবি তোলার জন্য। নায়ক-নায়িকারাও ক্যামেরার সামনে নানা পোজ দেন। অনেক সময়ই চিত্রসাংবাদিকরা ছবি তোলার জন্য এতটাই আকুল হয়ে যান, যে আশপাশে থাকা লোকেরা বেশ বিরক্তও হয়ে পড়েন। সম্প্রতি এমনই এক পরিস্থিতির মুখে পড়লেন অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

Advertisement

ঠিক কী ঘটেছে?

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, কঙ্গনা বিমানবন্দরে পৌঁছতেই পাপারাৎজিরা রীতিমতো হইচই শুরু করে দেন। কঙ্গনার ছবি তোলার জন্য ঝাঁপিয়ে পড়েন। ঠিক তখনই চিত্রসাংবাদিকের দিকে এগিয়ে আসেন কঙ্গনার নিরাপত্তারক্ষী। ধাক্কা দেন সাংবাদিকদের। পরিস্থিতি বেগতিক হতে পারে দেখে, নিরাপত্তীরক্ষীকে হাত দিয়ে থামান অভিনেত্রী। কঙ্গনা পরিষ্কার বলেন, আপনি দূরে থাকুন, আমি সামলে নিচ্ছি! তারপর সাংবাদিকদের মন রাখতে ক্যামেরার সামনে পোজও দেন। এই ভিডিও দেখে কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

[আরও পড়ুন: সোহার হাতে ঘণ্টা, স্বামী কুণাল বাজালেন শঙ্খ! শিবরাত্রির পুজো সারলেন শর্মিলাকন্যা]

সম্প্রতি হৃতিককে কটাক্ষ করে বিতর্কের মুখে পড়েছেন কঙ্গনা। সঞ্চালক হয়ে রিয়্যালিটি শোতে এসেই রীতিমতো বোমা ফাটিয়েছেন অভিনেত্রী। প্রতিযোগীদের সঙ্গে আলাপের সময় কঙ্গনা জানালেন, ‘আমার এই লকআপ দেখার পর অনেকেই খুব ভয় পেয়েছেন। সবাই ভাবছে, এবার বুঝি সবার মুখোশ খুলে গেল। আমাকে বহু লোকই পাঁচ আঙুল জুড়ে হাত জোড় করে অনুরোধ করছেন, মুখ বন্ধ রাখতে। তবে শুধু পাঁচ আঙুলের লোক নয়, অনুরোধ করেছেন যাদের ছ’টা আঙুলও রয়েছে!’

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

তবে শুধু হৃতিক নয়, করণ জোহরকেও কটাক্ষ করেছিলেন কঙ্গনা (Kangana Ranaut)। লকআপ রিয়্যালিটি শোয়ের প্রচারে এসে কঙ্গনা বলেছিলেন, ‘আমার শত্রুর তালিকা অনেক বড়। তবে যদি সুযোগ পাই, তাহলে সবার প্রথম করণ জোহরকেই জেলে পুরতে চাই। আর তার ঠিক পাশের কারাগারে থাকবে একতা। একতা ও করণকে কঠিন শাস্তি দিতে চাই আমি।’

গুঞ্জন বলছে, ‘বিগ বস’কে টেক্কা দিতেই নাকি নতুন এই রিয়ালিটি শো আনছেন প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor)। তবে সত্যিই সঞ্চালক হিসেবে সলমনকে টেক্কা দিতে পারবেন কিনা কঙ্গনা, তা তো সময় বলবে। ২৭ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই শো।

[আরও পড়ুন: হাতের ট্যাটুতে খোদাই করা বিয়ের তারিখ! ‘আরও সুন্দরী হয়েছ’ স্ত্রী শিবানীর রূপে মজলেন ফারহান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement