shono
Advertisement

‘নষ্ট বিবেক অগ্নিহোত্রীর সঙ্গে তাল মেলাবেন না’! সতর্কবাণী শুনেই ‘কৌশলী’ জবাব কঙ্গনার

কী বললেন অভিনেত্রী?
Posted: 08:23 PM Oct 01, 2023Updated: 08:23 PM Oct 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখে পরিচালক বিবেক অগ্নিহোত্রীকে (Vivek Agnihotri) প্রশংসায় ভরিয়ে ছিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। তারপর থেকেই বলিউড ইন্ডাস্ট্রির দুই স্বঘোষিত গেরুয়া শিবির সমর্থক তারকার সখ্যতা গাঢ় হয়েছে। এবার ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ (The Vaccine War) সিনেমার ক্ষেত্রেও তার অন্যথা হল না। নতুন এই ছবি নিয়েও বিবেককে বড়সড় সার্টিফিকেট দিয়ে ফেললেন অভিনেত্রী। আর এক্স হ্যান্ডেলে সেই টুইট ভাইরাল হতেই সতর্কবাণী শুনতে হল কঙ্গনাকে। পালটা জবাবও দিলেন নায়িকা।

Advertisement

বলিপাড়ার ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ চুপ করে থাকার পাত্রী নন। ‘দ্য ভ্যাকসিন ওয়ার’-এর এক রিভিউ পড়ে কঙ্গনার মন্তব্য, “কোনও সিনেমা নিয়ে এত নোংরা কথা লেখার কী আছে? সাফল্যের অর্থ কি শুধুই টাকা? কেন শিল্পীদের এভাবে হেনস্তা করেন? যে কটা ছবি রিলিজ হয়েছে, তার মধ্যে সবথেকে ভালো রিভিউ পেয়েছে ‘দ্য ভ্যাকসিন ওয়ার’। ভালো সিনেমা তৈরি কি সাফল্যের মধ্যে পড়ে না? সব ব্যবসাই কি সবসময়ে লাভের মুখ দেখে? কিছু চেষ্টার ফল পাওয়া যায়, আবার কোনওটার পাওয়া যায় না। কেন শকুনের মতো সবসময়ে লাশ খোঁজেন? কেন শোকবার্তা লেখা শুরু করেন? আপনাদের মতো মানুষদের জন্য লজ্জা হয়। আপনারা বাড়িতে বসে যাঁরা ফিল্মের ‘ফ’-টাও জানেন না, তাঁরা এত নোংরা কমেন্ট করার কিংবা বিচারসভা বসানোর সাহস দেখান কীভাবে?”

কঙ্গনার সেই টুইটের প্রেক্ষিতেই সিতু মহাজন কোহলি নামে জনৈক নেটাগরিক, যাঁকে কঙ্গনা নিজেও এক্স হ্যান্ডেলে ফলো করেন, তিনি অভিনেত্রীর উদ্দেশে লেখেন, “বিবেককে সমর্থন কোরো না। বিবেক অগ্নিহোত্রীর থেকে আরেকটা নোংরা লোক হয় না। ও মদ্যপ অবস্থায় আমাকে গালিগালাজ করেছিল। শিল্পী হওয়ার বাইরেও ওর একটা অন্য রূপ রয়েছে। শাহরুখ খানের সম্পর্কেও কীসব কথা বলেছে দেখেছো? তোমার মতো একজন সোজাসাপটা মানুষের কাছ থেকে ও সমবেদনা পাওয়ার যোগ্য নয়।” সেই টুইট দেখে পালটা উত্তরও করেন কঙ্গনা।

[আরও পড়ুন: চলন্ত নাগরদোলা থেকে ঝাঁপ, ৬ ফিটের লং জাম্প! দুর্ধর্ষ ফিটনেস মন্ত্র জানালেন ‘উড়ন্ত’ আবির]

অভিনেত্রী লেখেন, “আমি তো সকলের পাশেই থাকি, এমনকী যাঁরা আমাকে ধ্বংস করার জন্য কোনওরকম কসরত বাকি রাখেনি, তাঁদের পাশেও দাঁড়াই। আসলে আমি উন্নত ভবিষ্যতের জন্য আওয়াজ তুলি।” সম্প্রতি এই পরিচালক বিবেকই কঙ্গনার নাম ব্যবহার করে সদগুরুকে বিঁধে বলেছিলেন, “এই আধুনিক ভেকধারী গুরুরা কঙ্গনার মতো তারকাদের সঙ্গে ফটোশুট করেন।” এমনকী আলিয়া ভাটের প্রশংসাও করেন তিনি। যেখানে কঙ্গনা অহরাত্র কাপুরবধূকে কটাক্ষ করে থাকেন।

প্রসঙ্গত, এর আগে ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবি নিয়ে কঙ্গনা সোশাল মিডিয়ায় নানাভাবে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। কখনও ছবির বক্স অফিস রিপোর্ট প্রকাশ করে সঞ্জয়লীলা বনশালি, করণ জোহরকে এক হাত নিয়েছিলেন, কখনও বা আবার বলিউডের প্রথম সারির তারকাদের কটাক্ষ করতেও ছাড়েননি কঙ্গনা রানাউত।

[আরও পড়ুন: বারাকপুরের রাজনৈতিক উত্তাপ এবার ওয়েব সিরিজে! সোহেলের পরামর্শদাতা অর্জুন সিং]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement