shono
Advertisement

‘হিন্দুদের সবচেয়ে বড় তীর্থস্থান অযোধ্যা’, রাম মন্দিরে পুজো দিয়ে নতুন ছবির ঘোষণা কঙ্গনার

'তেজস' রিলিজের আগেই রামলালার আশীর্বাদ নিতে অযোধ্যায় অভিনেত্রী।
Posted: 02:05 PM Oct 26, 2023Updated: 02:05 PM Oct 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগামী ২৭ অক্টোবর রিলিজ করছে ‘তেজস’। যে ছবিতে কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) দেখা যাবে যুদ্ধবিমানের পাইলটের ভূমিকায়। তার প্রাক্কালেই অযোধ্যার মন্দিরে পুজো দিয়ে রামলালার আশীর্বাদ নিতে গেলেন তিনি। আর নতুন ছবি মুক্তির আগেই বড় ঘোষণা অভিনেত্রীর। অযোধ্যা অবলম্বনে যে ছবি তৈরি করতে চলেছেন, তার চিত্রনাট্য তৈরি।

Advertisement

যে কোনও পুরাণ কিংবা ঐতিহাসিক বিষয় বরাবরই কঙ্গনাকে টানেন। বিশেষত, তাঁর সঙ্গে যদি দেশপ্রেম কিংবা রাজনৈতিক কোনও প্রেক্ষাপট জড়িত থাকে, তাহলে তো কথাই নেই! অযোধ্যার বিতর্কিত রাম মন্দির ইস্যু নিয়ে ২০২০ সালেই ছবি তৈরির কথা বলেছিলেন অভিনেত্রী। এবার ‘তেজস’ রিলিজের আগে সেই ঘোষণাতেই সিলমোহর বসালেন রাম মন্দিরে পুজো দিয়ে।

অতিমারীকালে মন দিয়ে খুঁটিয়ে খুঁটিয়ে ‘রামায়ণ’ দেখেছেন।
সেইমতো কাহিনি গড়ন এবং চিত্রনাট্য লেখার কাজও সেরে ফেলেছেন কঙ্গনা রানাউত। সেকথাই বৃহস্পতিবার রাম মন্দিরে পুজো দিয়ে জানালেন অভিনেত্রী। সংবাদমাধ্য়মের মুখোমুখি হয়ে কঙ্গনা জানান, “শেষমেশ রামলালার মন্দির তৈরি হয়েছে। এটা শতাব্দীর বড় লড়াই। হিন্দুরা বহুকাল থেকে এরজন্য লড়াই করে আসছে। তাই জন্যই নবীন প্রজন্ম আজকে এইদিনটা দেখতে পারছে। আমি রীতিমতো গবেষণা করে অযোধ্যা নিয়ে চিত্রনাট্য লিখেছি।” পাশাপাশি মোদি সরকারের ভূয়সী প্রশংসাও করেন অভিনেত্রী।

কঙ্গনার মন্তব্য, “৬০০ বছর ধরে চলা এই লড়াইয়ে জেতা সম্ভব হয়েছে শুধুমাত্র মোদি সরকার আর যোগী আদিত্যনাথের জন্য। খ্রিস্টানদের যেমন সবথেকে বড় তীর্থস্থান ভ্যাটিকান সিটি, তেমনই হিন্দুদের সবচেয়ে বড় তীর্থক্ষেত্র হতে চলেছে অযোধ্যার রাম মন্দির। দেশ এবং আমাদের সনাতন সংস্কৃতির বড় প্রতীক। এমনকী আমাদের ‘তেজস’ ছবির গল্পেও রাম মন্দিরের একটা বড় ভূমিকা রয়েছে।”

[আরও পড়ুন: মাটির মানুষ! স্কুটি চেপেই স্ত্রীকে নিয়ে আজিমগঞ্জে ঠাকুর দেখলেন অরিজিৎ, ভাইরাল ভিডিও]

উল্লেখ্য, কঙ্গনা যে বরাবরই গেরুয়াপন্থী, সেকথা একাধিকবার নিজমুখেই স্বীকার করেছেন বিভিন্ন সাক্ষাৎকারে। অতঃপর ছবির বিষয়বস্তুতেও যে তার প্রভাব পড়বে, তা কিছুটা হলেও আঁচ করাই যায়। আপাতত, ‘তেজস’-ই বক্স অফিসে কঙ্গনার ভাগ্যচাকা ঘোরাতে পারে।

[আরও পড়ুন: রণবীর-দীপিকার বিয়ের ৫ বছর পর ফাঁস রাজকীয় বিয়ের ভিডিও, নেপথ্যে করণ জোহর, দেখুন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement