shono
Advertisement

Kangana Ranaut: ৫০ কোটির লোকসানে ‘তেজস’! বক্স অফিসে ফ্লপের রেকর্ড গড়লেন কঙ্গনা

পর পর ৫টি ছবি ফ্লপ অভিনেত্রীর।
Posted: 03:28 PM Nov 09, 2023Updated: 02:23 PM Nov 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশাত্ববোধক ছবিতে অভিনয় করেও ফিরল না কপাল! বিতর্ক পেরিয়ে বক্স অফিসেও সুপারহিট মার্কশিট অধরা। লাগাতার ফ্লপের ঠেলায় কেরিয়ারে কলঙ্ক! বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘তেজস’ও (Tejas)। লাভের মুখ দেখা তো দূরঅস্ত, গোটা মূলধন টাকাও ঘরে তুলতে ব্যর্থ এই ছবি।

Advertisement

দেশের সর্বত্রই হল থেকে ছিটকে যাচ্ছে কঙ্গনার এই ছবি। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে, টিম টিম করে জ্বলা ‘তেজস’-এর শো প্রেক্ষাগৃহ থেকে উঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছে কর্তৃপক্ষরা। বলিউড মাধ্যম সূত্রে খবর, এবার ৫০ কোটি টাকার লোকসান গুনতে হয়েছে কঙ্গনা রানাউতকে। রনি স্ক্রিওয়ালা প্রযোজিত এই ছবি গত ২৭ অক্টোবর রিলিজ করেছিল। তবে মাত্র ৪.২৫ কোটি টাকা আয় করেই থেমে গিয়েছে ‘তেজস’-এর দৌড়।

সূত্রের খবর, ৭০ কোটি টাকা ব্যয় করে এই সিনেমা তৈরি হয়েছে। তবে দেশে আয় করতে পারেনি সেভাবে। বিদেশের মাটিতে ৭০ লক্ষ টাকার ব্যবসা করতে পেরেছে। ‘তেজস’-এর ওটিটি স্বত্ব, স্যাটেলাইট এবং মিউজিক স্বত্ব বিক্রি করে সবমিলিয়ে প্রযোজকের ঘরে ঢুকেছে ১৭ কোটি টাকা। জাতীয় এবং আন্তর্জাতিক স্তরে ডিস্ট্রিবিউটার মারফৎ এই ছবির বক্স অফিস কালেকশন ২.২৩ কোটি টাকা। শুধু যে প্রযোজকের কপালে ভাঁজ পড়েছে তাই নয়, সিনেমার এহেন ব্যবসায়িক অঙ্ক কঙ্গনা রানাউতের ফিল্মি কেরিয়ারের জন্যও উদ্বেগজনক বলে মনে করছেন সিনে বাণিজ্য বিশ্লেষকরা।

[আরও পড়ুন: ‘একদম আমার পছন্দের পুরুষের দিকে তাকাবি না’, অনন্যাকে হুঁশিয়ারি সারার! কার দিকে নজর?]

প্রসঙ্গত, পর পর ৫টি ছবি ফ্লপ কঙ্গনার। ‘থালাইভি’ ডুবেছে। ৮৫ কোটির ‘ধাকড়’ বক্সঅফিসে আশার আলো দেখতে পারেনি। সেপ্টেম্বর মাসে মুক্তিপ্রাপ্ত ‘চন্দ্রমুখী ২’র রেজাল্টও সিনেবাজারে খুব খারাপ! এর আগে কঙ্গনার জাজমেন্টাল হ্যায় কিয়া, পাঙ্গার মতো সিনেমাও হিটের মুখ দেখেনি। এবার যুদ্ধ বিমানের পাইলটের চরিত্রে হুঙ্কার ছেড়েছিলেন ঠিকই, তবে দেশপ্রেমের টোটকাও কাজে লাগল না! বক্স অফিসের ককপিটে ফের ব্যর্থ উড়ান কঙ্গনা রানাউতের। এককথায়, ফ্লপের দিক থেকে রেকর্ড গড়ে ফেলেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: কাকভোরে ‘টাইগার ৩’র প্রথম শো, ‘নিশাচর’ সলমন নিজেই বলছেন, ‘ওটা মিস হয়ে যাবে’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement