shono
Advertisement

এবার ‘চন্দ্রমুখী’র চরিত্রে ভয় দেখাবেন কঙ্গনা, প্রকাশ্যে ‘দুর্ধর্ষ’ লুক, দেখুন

মুক্তি পেল কঙ্গনা রানাউতের 'চন্দ্রমুখী ২' লুক। কবে রিলিজ?
Posted: 12:31 PM Aug 05, 2023Updated: 12:31 PM Aug 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায়শই বিতর্কের শিরোনামে থাকেন বটে, তবে কঙ্গনা রানাউতের ঝুলিতে কিন্তু বর্তমানে যেকোনও বলিউড অভিনেত্রীদের থেকে কাজের সংখ্যা বেশি। অভিনেত্রীর ‘ধাকড়’ বক্সঅফিসে আশার আলো না দেখতে পেলেও থেমে থাকেননি তিনি। ‘তেজস’,’এমার্জেন্সি’র রিলিজ নিয়ে তিনি এখন বেজায় ব্যস্ত। এর মাঝেই প্রকাশ্যে এল কঙ্গনা রানাউতের ‘চন্দ্রমুখী ২’ লুক।

Advertisement

প্রসঙ্গত, ২০২২ সালেই ফের দক্ষিণী ইন্ডাস্ট্রিতে কাজ করার কথা ঘোষণা করেছিলেন কঙ্গনা রানাউত। শোনা গিয়েছিল পি বাসুর ‘চন্দ্রমুখী ২’তে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন তিনি। সেই সুপারহিট তামিল সিনেমার সিক্যুয়েলেই কঙ্গনাকে দেখা যাবে দুর্ধর্ষ ভূমিকায়। যে ছবিতে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছিলেন দক্ষিণী অভিনেত্রী জ্যোতিকা। পরবর্তীতে সেই ছবির হিন্দি রিমেকে বিদ্যা বালনের অভিনয়ও বেশ প্রশংসিত হয়। ২০২২ সালে তাঁর হিন্দি সিক্যুয়েলে তাব্বুও নজর কাড়েন। এবার সেই সুপারহিট ‘চন্দ্রমুখী’র চরিত্রেই কঙ্গনা রানাউতকে দেখা যাবে।

শনিবার লাইকা প্রযোজনা সংস্থার তরফে কঙ্গনা রানাউতের ‘চন্দ্রমুখী ২’ প্রকাশ্যে আনা হয়েছে। শাড়ি, গয়নায় অভিনেত্রীকে এক নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা গেল। আর পয়লা ঝলকেই নেটপাড়ায় শোরগোল ফেলে দিলেন বলিউড অভিনেত্রী। ঠিক যেমনটা তাঁর ‘থালাইভি’র সময় হয়েছিল। এবার দেখার’চন্দ্রমুখী ২’তে কেমন চমক দেন কঙ্গনা? তার জন্য অবশ্য চলতি বছরের
সেপ্টেম্বর মাস অবধি অপেক্ষা করতে হবে। কারণ সেই মাসেই গণেশ চতুর্থী উপলক্ষে মুক্তি পাচ্ছে কঙ্গনার ‘চন্দ্রমুখী ২’। তামিল, তেলুগু, মালয়ালম এই তিনটি দক্ষিণী ভাষার পাশাপাশি হিন্দিতেও রিলিজ করবে এই সিনেমা।

[আরও পড়ুন: নীতিন দেশাইয়ের রহস্যমৃত্যুতে চাঞ্চল্যকর মোড়! FIR দায়ের ঋণদাতা সংস্থার ৫ জনের বিরুদ্ধে]

উল্লেখ্য, ২০১৫ সালে মুক্তি পেয়েছিল সুপারহিট তামিল সিনেমা ‘চন্দ্রমুখী’। সেই সিনেমার অনুপ্রেরণায় তৈরি অক্ষয় কুমার, বিদ্যা বালন অভিনীত ‘ভুল ভুলাইয়া’ সুপারহিট হয়েছিল। যার সিক্যুয়েলে অভিনয় করে বক্সঅফিসে ঝড় তুলে দিয়েছিলেন তাব্বু, কার্তিক আরিয়ান। এবার ‘চন্দ্রমুখী’র সিক্যুয়েলে কঙ্গনা রানাউত। নেপথ্যে পরিচালক পি. বাসু। এই ছবিতে অভিনয় করছেন দক্ষিণী সুপারস্টার রাঘব লরেন্সও।

[আরও পড়ুন: কেন কাঁদতে কাঁদতে শুটিং ছেড়েছিলেন? ঘটনার উলটো দিক নিয়ে এবার ‘বিস্ফোরক’ তৃণা সাহা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement