shono
Advertisement

দেহরক্ষীর প্রাণ বাঁচাতে নিজেই হাসপাতালে ছুটলেন কার্তিক আরিয়ান, মানবিকতায় মুগ্ধ ঘনিষ্ঠরা

চিকিৎসার খরচও নিজেই দিয়েছেন অভিনেতা।
Posted: 06:42 PM Jan 28, 2024Updated: 06:42 PM Jan 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কার্তিক আরিয়ান (Kartik Aaryan) বর্তমানে তাঁর নতুন স্পোটর্স ড্রামা ‘চন্দু চ্যাম্পিয়ান’ নিয়ে বেজায় ব্যস্ত। সাধারণতন্ত্র দিবসেই সেই ছবির লুক শেয়ার করে শোরগোল ফেলে দিয়েছেন অভিনেতা। বলিউড নবীন প্রজন্মের অভিনেতাদের মধ্যে কার্তিক যে দৌঁড়ে এগিয়ে রয়েছেন, তা বলাই বাহুল্য। আর শত ব্যস্ততার মধ্যেই অভিনেতার জীবনে আছড়ে পড়ল দুঃসংবাদ! ভয়াবহ পথ দুর্ঘটনায় আহত তাঁর দেহরক্ষী। খবর পেয়েই হাসপাতালে ছুটলেন ‘চন্দু চ্যাম্পিয়ান’।

Advertisement

সম্প্রতি দুর্ঘটনার শিকার হন কার্তিক আরিয়ানের দেহরক্ষী। আর সেই খবর কানে যেতেই হাজার কাজ ফেলে নিজেই হাসপাতালে ছুটে গিয়েছেন অভিনেতা। বলিউড মাধ্যম সূত্রে খবর, গাড়ি দুর্ঘটনার জেরে গুরুতর জখম হয়েছেন ওই দেহরক্ষী। তড়িঘড়ি মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সূত্রের খবর, চিকিৎসার খরচও তিনি নিজেই দিয়েছেন। রোজ একবার করে হাসপাতালে দেখাও করতে গিয়েছেন কার্তিক আরিয়ান। তবে বর্তমানে ওই ব্যক্তি হাসপাতাল থেকে ছুটি পেয়ে বাড়িতে ফিরেছেন। দেহরক্ষীর যাতে কোনওরকম অসুবিধে না হয়, সেদিকে কড়া নজর রেখেছেন কার্তিক।

[আরও পড়ুন: ‘বাঁচা মুশকিল’, অসুস্থ মিমি! কী হয়েছে সাংসদ নায়িকার? উদ্বিগ্ন ভক্তরা]

বলিউডে কমেডি, রোমান্স, অ্যাকশন এবং থ্রিলারের মতো বিভিন্ন ঘরানার ছবিতে কার্তিক আরিয়ান অভিনয় করেছেন। গ্ল্যামারদুনিয়ার বাইরে গিয়েও তিনি যে সহৃদয় একজন মানুষ, প্রয়োজনে সকলের উদ্দেশে সাহায্যের হাত বাড়িতে পারেন, এটা আরও একবার প্রমাণ করলেন অভিনেতা।

[আরও পড়ুন: নিক জোনাসের কনসার্টে উদ্দাম নাচ তাপসীর! প্রিয়াঙ্কার অনুপস্থিতিতে তাঁরই স্বামীর দিকে নজর?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement