shono
Advertisement

ক্যাটরিনার মেজাজ সামলাতে হিমশিম খাচ্ছেন ভিকি, কৌশল পরিবারে অশান্তি শুরু!

ভিকির সঙ্গে ঝামেলার কথা ফাঁস করলেন ক্যাটরিনা!
Posted: 09:19 AM Jan 09, 2024Updated: 09:19 AM Jan 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কী কাণ্ড দেখুন! স্ত্রী ক্যাটরিনা কাইফকে নাকি আজকাল সামলাতেই পারছেন না ভিকি কৌশল। যতদিন যাচ্ছে, ততই নাকি ক্যাটরিনার মেজাজ তুঙ্গে থাকছে। আর সেই মেজাজ সামলাতে নাকি একেবারে হিমশিম অবস্থা ভিকির! হ্যাঁ, অন্তত বলিউডের গুঞ্জনপাড়ায় এমনই শোনা যাচ্ছে। কৌশল পরিবারের অন্দর থেকে নাকি নিত্যদিন অশান্তি, ঝামেলার আওয়াজ! তা হঠাৎ হল কি ভিক্যাটের সংসারে?

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। সম্প্রতি নতুন ছবি ‘মেরি ক্রিসমাস’-এর প্রচারে এক সাংবাদিকের প্রশ্নে, টুক করে অন্দরের কথা ফাঁস করে ফেলেন ক্যাট। হঠাৎই বলে ফেলেন, ভিকির সঙ্গে তাঁর নিত্য ঝামেলার কথা। ক্যাটরিনা জানান, ”লোকে আমাদের সোশাল মিডিয়ার ছবি দেখে ভাবে আমাদের দুজনের মধ্যে কত ভাব! কিন্তু কথায় কথায় আমাদের মধ্যে ঝগড়া লাগে। কিন্তু মুশকিল হল, আমি একাই কথা বলে যাই, ভিকি চুপ করে থাকে। ভিকিকে কিছু জিজ্ঞাসা করলে, ভিকি বলে আমার উচ্চারণ বুঝতে পারছে না। তাই উত্তরও দিতে পারে না। ভিকির কাছে এমন কথা শোনার পর খুব হতাশ লাগে। আমি কথা বন্ধ করে দিই। তারপর নিজে থেকেই সব ঠিক হয়ে যায়।”

[আরও পড়ুন: পুরোহিতের মেয়ে নমাজের পর বিরিয়ানি রাঁধছে! আইনি বিপাকে ‘জওয়ান গার্ল’ নয়নতারা]

ক্যাটরিনার এই কথাকে টেনেই গুঞ্জনপাড়ায় তুমুল শোরগোল। নিন্দুকরা বলছেন, ক্যাটরিনা হয়তো একেবারেই মানিয়ে নিতে পারছেন না কৌশল পরিবার। আর সেই কারণেই এই ছোটোখাটো অশান্তি। নিন্দুকদের এও মত, এই ছোট্ট আগুনই একদিন বড় দাবানল হবে। তবে ক্যাট কিন্তু নিন্দুকদের এসব কথায় কান না দিয়ে, ভিকিতেই মজে রয়েছেন!

[আরও পড়ুন: এবার রশ্মিকা-বিজয়ের বিয়ে! কবে বাগদান সারছেন ‘অ্যানিম্যাল’ নায়িকা?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement