shono
Advertisement

শাহরুখের দাপট! ‘ডাঙ্কি’র জেরেই কি পিছিয়ে গেল ক্যাটরিনার ‘মেরি ক্রিসমাস’-এর মুক্তি?

বিজ্ঞপ্তি জারি করে 'মেরি ক্রিসমাস'-এর মুক্তি পিছিয়ে দেওয়ার কারণটি জানানো হয়েছে।
Posted: 03:35 PM Nov 17, 2023Updated: 03:35 PM Nov 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৩ সাল শাহরুখ খানের (Shah Rukh Khan)। একদিকে ‘পাঠান’, অন্যদিকে ‘জওয়ান’। দুই সিনেমার মিলিত আয় দুই হাজার কোটিরও বেশি। এদিকে আবার ডিসেম্বরে আসছে ‘ডাঙ্কি’। তা নিয়েও প্রত্যাশা তুঙ্গে। এমন পরিস্থিতিতে পিছিয়ে গেল ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) ‘মেরি ক্রিসমাস’ সিনেমার মুক্তি।

Advertisement

শ্রীরাম রাঘবনের পরিচালনায় তৈরি ‘মেরি ক্রিসমাস’। ছবিতে ক্যাটরিনার সঙ্গে দেখা যাবে দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে। ২০২২ সালের ২৩ ডিসেম্বর এই সিনেমার মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু সেই সময় রণবীর সিংয়ের ‘সার্কাস’ সিনেমার সঙ্গে দ্বৈরথ এড়ানোর জন্য ক্যাটরিনাদের ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হয়। চলতি বছরের ১৫ ডিসেম্বর নতুন মুক্তির দিন হিসেবে ধার্য করা হয়েছিল। তাও পিছিয়ে গেল। কিন্তু কেন?

[আরও পড়ুন: গোপনে প্রেম করছেন করণ জোহর! প্রেমিকের নাম ফাঁস করলেন করিনা]

জবাব বিজ্ঞপ্তির মাধ্যমে দেওয়া হয়েছে। যেখানে লেখা, “আমরা এই ছবিটা অত্যন্ত ভালোবাসা আর নিষ্ঠা সহকারে তৈরি করেছি, এমনটা সবাই করে। যাই হোক, ২০২৩ সালের শেষ দুই মাসে পরপর এত ছবি মুক্তি পাচ্ছে, আমরা ঠিক করেছি যে আমাদের ছবি ২০২৪ সালের ১২ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে।”

 

উল্লেখ্য, নভেম্বর মাসের যে কয়েকটি দিন বাকি রয়েছে তাতে তেমন কোনও বড় রিলিজ নেই। কিন্তু ডিসেম্বরের শুরুতেই বক্স অফিসে সম্মুখ সমরে ক্যাটরিনার স্বামী ভিকি কৌশল ও প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর। কারণ পয়লা ডিসেম্বরই মুক্তি পাচ্ছে ‘অ্যানিম্যাল’ ও ‘স্যাম বাহাদুর’। এর পর আবার রয়েছে সুহানা খান, খুশি কাপুর, অগস্ত্য নন্দাদের ‘দ্য আর্চিজ’। সবশেষে ‘ডাঙ্কি’র পালা। প্রতিবার বক্স অফিসে শাহরুখ যেভাবে ঝড় তুলছেন তার এক সপ্তাহ আগে হয়তো সিনেমা রিলিজ করতে চাইছিল না ‘মেরি ক্রিসমাস’ টিম। সেই কারণেই পিছিয়ে দেওয়া হয়েছে ছবির মুক্তি।

[আরও পড়ুন: ‘পাপ ধুতে চলে এল’, বারাণসীর ঘাটে গঙ্গারতি করে কটাক্ষের মুখে ‘সংস্কারি’ সানি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement