shono
Advertisement

মাঝবয়সি অ্যাডভোকেটের সঙ্গে তরুণীর বিয়ে, নয়া ধারাবাহিকে ছোটপর্দায় ফিরছেন কৌশিক

রাজ চক্রবর্তীর প্রযোজনায় তৈরি ধারাবাহিকটি। দেখুন আগাম ঝলক।
Posted: 07:09 PM Feb 23, 2022Updated: 07:09 PM Feb 23, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাঁদরেল আইনজীবী অরিন্দম রায়।  অন্যায় কিছুতেই মেনে নিতে পারে না। ভাগ্যের পরিহাসে ‘হাঁটুর বয়সি’ নোলকের সঙ্গে বিয়ে হয় তার। অসম বয়সের এই সম্পর্ক কি মেনে নিতে পারবে অরিন্দমের পরিবার? যাকে কাকু বলে ডেকেছিল, তার সঙ্গে সংসার কি করতে পারবে বহুরূপী নোলক? এমন অনেক প্রশ্ন নিয়েই স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ (Godhuli Alap)। আর এই ধারাবাহিকের মাধ্যমেই ছোটপর্দায় ফিরছেন অভিনেতা কৌশিক সেন (Kaushik Sen)। 

Advertisement

রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) প্রযোজনাতেই তৈরি হচ্ছে নতুন এই ধারাবাহিক। শোনা যাচ্ছে, এই সিরিয়ালেই অভিনয় করার কথা ছিল বাবুল সুপ্রিয়র। কিন্তু রাজনৈতিক ব্যস্ততা মাঝে ধারাবাহিকের শুটিংয়ের জন্য সময় দেওয়া বেশ কষ্টকর। সেই কারণেই হয়তো ধারাবাহিকের প্রস্তাব ফিরিয়ে দেন তিনি। তার বদলে অরিন্দমের চরিত্রে অভিনয় করতে সম্মত হন কৌশিক সেন। 

[আরও পড়ুন: ফুটবল মাঠে বস্তির দামাল ছেলেরা, কোচ অমিতাভ বচ্চন, ‘ঝুন্ড’ ছবির ট্রেলারে দুরন্ত বিগ বি]

সিনেমার পাশাপাশি রঙ্গমঞ্চেরও দাপুটে অভিনেতা কৌশিক সেন। ২০১৮ সালে স্টার জলসাতেই শুরু হয়েছিল ধারাবাহিক ‘ভূমিকন্যা’। সোহিনী সরকার ও অনির্বাণ ভট্টাচার্য ছিলেন মুখ্য চরিত্রে। ধারাবাহিকে চন্দ্রভানুর চরিত্রে অভিনয় করেছিলেন কৌশিক সেন। ২০১৯ সালে শেষ হয়েছিল সেই ধারাবাহিক। তার দীর্ঘ বিরতির পর ছোটপর্দায় ফিরলেন অভিনেতা। তাঁর বিপরীতে নোলকের চরিত্রে অভিনয় করেছেন সৌমি সরকার। এছাড়াও প্রোমোতে দেখা গিয়েছে ভাস্বর চট্টোপাধ্যায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

লোহিয়া হাউজ, কলকাতা, বানতলায় হয়েছে ‘গোধূলি আলাপ’-এর শুটিং। এছাড়াও আরও দু’টি ধারাবাহিক আসছে স্টার জলসায়। ২৮ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ‘গৌরী এলো’।  মুখ্য ভূমিকায় বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় ও মোহনা মাইতি। ‘গুড্ডি’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্যামপ্তী মুদলি এবং রণজয় বিষ্ণু।  

[আরও পড়ুন: দাউদের সঙ্গে যোগসাজশ! মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিককে গ্রেপ্তার করল ED]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement