shono
Advertisement

TRP তালিকায় সেরা ‘জগদ্ধাত্রী’, দ্বিতীয়-তৃতীয় স্থান কোন সিরিয়ালের দখলে?

কার হল উত্থান? কার পতন? দেখে নিন।
Posted: 07:50 PM Nov 24, 2023Updated: 07:50 PM Nov 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিরিয়ালের TRP তালিকায় উত্থান-পতন তো লেগেই থাকে। কোনও সিরিয়াল পয়লা নম্বর থেকে ষষ্ঠ স্থানে ছিটকে যেতে পারে, আবার কোনও সিরিয়াল প্রথম থেকেই প্রথম দশে জায়গা করে নিতে পারে। গত কয়েক সপ্তাহে উৎসবের মরশুম ছিল, তার পর বিশ্বকাপ ক্রিকেট। এত কিছুর মধ্যেও TRP তালিকায় প্রথম স্থান ধরে রেখেছে ‘জগদ্ধাত্রী’ (নম্বর ৭.৭)। এই সিরিয়ালে কাঁকনকে বাঁচাতে মরিয়া জগদ্ধাত্রী ও স্বয়ম্ভূ।

Advertisement

চলতি সপ্তাহে দ্বিতীয় স্থানে রয়েছে ‘নিমফুলের মধু’ (নম্বর ৭.১)। অর্থাৎ এই সিরিয়ালে পর্ণা ও সৃজনের সম্পর্কের চড়াই-উতরাই দর্শকদের বেশ পছন্দ হয়েছে। ওদিকে ‘কার কাছে কই মনের কথা’ যুগ্মভাবে ‘ফুলকি’র সঙ্গে তৃতীয় স্থান (নম্বর ৭.০) দখল করেছে। চতুর্থ স্থানে রয়েছে ‘তোমাদের রাণী’ সিরিয়াল। পঞ্চম স্থানে ‘সন্ধ্যাতারা’।

[আরও পড়ুন: ‘শাহরুখ আর আমি জয়-বীরু, আমির তুমিও এসো’, ফাঁস সলমনের ‘মহাগটবন্ধন’ প্ল্যান]

এক সময় একটানা এক নম্বর জায়গা দখল করে রেখেছিল ‘অনুরাগের ছোঁয়া’। কিন্তু সূর্য-দীপা ও সোনা-রূপার গল্পের প্রতি মনে হয় দর্শক আর টান অনুভব করছেন না। ফলে এই সিরিয়ালকে ষষ্ঠ স্থানেই সন্তুষ্ট থাকতে হচ্ছে। সপ্তম স্থানে রয়েছে শ্রুতি-গৌরবের ‘রাঙা বউ’।

‘তুঁতে’ সিরিয়াল এ সপ্তাহে অষ্টম স্থানে রয়েছে। এদিকে ‘লাভ বিয়ে আজকাল’ ধারাবাহিক রয়েছে নবম স্থানে। দশম স্থান ‘ইচ্ছে পুতুল’-এর। এর পরে রয়েছে ‘জল থই থই ভালোবাসা’, ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ এবং ‘হরগৌরী পাইস হোটেল’।

[আরও পড়ুন: ড্রাগ মাফিয়া, অসহায় বাবা, আর বেঁচে থাকার লড়াইয়ের কথা বলে জিত-জীতুর ‘মানুষ’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার