shono
Advertisement

‘উদ্দাম যৌনতার সাক্ষী বন্ধু…’, লালসার গল্প শোনালেন কঙ্কনা সেনশর্মা

‘লাস্ট স্টোরিজ ২’ নিয়ে কথা বলতে গিয়েই বাস্তব অভিজ্ঞতা জানান তারকা।
Posted: 02:34 PM Jun 27, 2023Updated: 02:34 PM Jun 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীর থাকলে লালসা থাকবে। সেই লালসাকে ভিত্তি করেই ‘লাস্ট স্টোরিজ ২’র একটি গল্প পরিচালনা করেছেন কঙ্কনা সেনশর্মা (Konkona Sen Sharma)। বাস্তবকে ভিত্তি করেই গল্প সাজিয়েছেন পরিচালক। কীভাবে এর সূত্রপাত হয়েছিল। জানিয়েছেন সেকথা।

Advertisement

কঙ্কনার গল্পে মুখ্য চরিত্রে রয়েছেন তিলোত্তমা সোম ও অম্রুতা সুভাষ। অম্রুতা পরিচারিকার ভূমিকায় অভিনয় করেছেন আর তিলোত্তমা ফ্ল্যাটের মালকিন। পরিচারিকাকে অন্য পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত অবস্থায় দেখে ফেলে তিলোত্তমার চরিত্র। তাতেই শুরু হয় সমস্যা। কীভাবে এই গল্প মাথায় এল? সেই প্রশ্নের উত্তর দিতে গিয়েই কঙ্কনা জানান, দু’জন মানুষকে এভাবেই উদ্দাম যৌনতায় লিপ্ত অবস্থায় দেখে ফেলেছিলেন তাঁর বন্ধু। সেকথা জানাতেই এই গল্পের কথা মাথায় আসে।

[আরও পড়ুন: ‘সাবধান ঝড় আসছে…’, শাশ্বতকে সঙ্গে নিয়ে ফিরছে রাজের ‘প্রলয়’, প্রথম ঝলকেই চমক!]

প্রসঙ্গত, ভালবাসায় যৌনতা আর অচ্ছ্যুৎ নয়। এই বার্তাই ২০১৮ সালে ‘লাস্ট স্টোরিজ’-এ দিতে চেয়েছিলেন চার পরিচালক অনুরাগ কশ্যপ, জোয়া আখতার, করণ জোহর ও দিবাকর বন্দ্যোপাধ্যায়। এবারে নতুন চার গল্প নিয়ে আসছেন আর বালকি, সুজয় ঘোষ, অমিত শর্মা ও কঙ্কনা শর্মা। অম্রুতা, তিলোত্তমা ছাড়াও অন্যান্য গল্পে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কাজল, নীনা গুপ্ত, কুমুদ মিশ্র, বিজয় বর্মা, তামান্না ভাটিয়া, ম্রুণাল ঠাকুর ও অঙ্গদ বেদী।

নীনা গুপ্তাদের গল্পে বিয়ের আগের যৌনতার কথা বলা হয়েছে। কাজল এবং কুমুদ মিশ্রর গল্পে আবার মধ্যবয়সের কামনার কাহিনি সাজানো হয়েছে। আর বিজয়-তাম্মানার রসায়ন ক্যামেরাবন্দি হয়েছে পরকীয়া রূপে। শোনা যায়, এই সিনেমার শুটিং করতে গিয়েই প্রেমে পড়েছেন তারকা যুগল। সে যাই হোক, ২৯ জুন থেকে নেটফ্লিক্সে (Netflix) দেখা যাবে ‘লাস্ট স্টোরিজ ২’।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা ‘সত্যবতী’ রুক্মিণী মৈত্র! ছবি প্রকাশ্যে আনলেন ‘ব্যোমকেশ’ দেব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement