shono
Advertisement

লীনা গঙ্গোপাধ্যায়ের নতুন ধারাবাহিকে মাধবী ও সাবিত্রী, আসছে ‘বালিঝড়’

কবে থেকে শুরু হবে এই ধারাবাহিক?
Posted: 04:51 PM Dec 21, 2022Updated: 09:38 AM Dec 24, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টার জলসায় আসছে নতুন আরেক ধারাবাহিক ‘বালিঝড়’। আগেই খবরে ছিল এই ধারাবাহিকের হাত ধরেই ফিরছে ‘খড়কুটো’ ধারাবাহিকের জনপ্রিয় জুটি সৌগুন অর্থাৎ কৌশিক রায় ও তৃণা সাহা। আর এবার নতুন খবর হল, লীনা গঙ্গোপাধ্যায়ের এই ধারাবাহিকে এবার দেখা যাবে বাংলা সিনেমার কিংবদন্তি দুই অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় ও মাধবী মুখোপাধ্য়ায়কে। ‘ধুলোকণা’ ধারাবাহিকে এর আগে দেখা গিয়েছিল সাবিত্রীকে। তবে এবার মাধবীর সঙ্গে একসঙ্গে চুটিয়ে অভিনয় করবেন সাবিত্রী। এর আগে নানা রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছে তাঁদের। তবে এবার ধারাবাহিকে এই প্রথমবার।

Advertisement

ইন্ডাস্ট্রি সূত্র বলছে, রাজনৈতিক প্রেক্ষাপটে এক ত্রিকোণ প্রেমের গল্প বলবে নতুন এই ধারাবাহিক।

[আরও পড়ুন: ‘পিছলা ভূত’ খুঁজতে কেষ্ট গোয়েন্দা অঙ্কুশ, দেখুন ‘শিকারপুর’ ওয়েব সিরিজের ট্রেলার ]

প্রসঙ্গত, ২০২০ সালের আগস্ট মাসে স্টার জলসায় শুরু হয়েছিল ‘খড়কুটো’। লীনা গঙ্গোপাধ্যায়ের লিখেছিলেন চিত্রনাট্য। পরিচালনার দায়িত্বে ছিলেন শৈবাল বন্দ্যোপাধ্যায় এবং স্নেহাশিস জানা। ধারাবাহিকে গুনগুনের ভূমিকায় অভিনয় করেন। সৌজন্য ওরফে বাবিনের চরিত্রে দেখা গিয়েছিল কৌশিক রায়কে। দু’জনের অনস্ক্রিন রসায়ন, খুনসুটি বেশ পছন্দ হয়েছিল দর্শকদের। এক সময় TRP তালিকার শীর্ষে জায়গা করে নিয়েছিল ধারাবাহিকটি। তবে শুরু যার হয়, তার শেষও যে অবধারিত।

২০২০ সালের ২১ আগস্ট ‘খড়কুটো’ (Khorkuto Serial) ধারাবাহিকের শেষ এপিসোড সম্প্রচারিত হয়। গুনগুন-সৌজন্যর এভাবে চলে যাওয়া মেনে নিতে পারেননি অনুরাগীরা। অনেকেই এই জুটিকে ফেরানের আরজি জানিয়েছিলেন। সেই আরজি মঞ্জুর হয়েছে। আর তা করেছেন লীনা গঙ্গোপাধ্যায়। তাঁর লেখা ধারাবাহিকেই নতুনভাবে স্টার জলসায় ফিরছেন তৃণা ও কৌশিক।

[আরও পড়ুন: হঠাৎ করেই কথা বন্ধ, হাসপাতালে উরফি জাভেদ! কী হয়েছে সুন্দরীর? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement