shono
Advertisement

বাংলার অ্যালবার্ট কাবোর গানে নাচলেন মাধুরী দীক্ষিত, ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা

এই মুহূর্ত মনের ভিতরে গুপ্তধনের মতো গচ্ছিত থাকবে, প্রতিক্রিয়া গায়কের।
Posted: 10:31 AM Sep 27, 2023Updated: 10:31 AM Sep 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলার ‘সারেগামাপা’র সুবাদে জনপ্রিয় নাম অ্যালবার্ট কাবো লেপচা (Albert Kaboo Lepcha)। এখন সারা দেশে তাঁর সুখ্যাতি। কারণ Zee TV-র হিন্দি ‘সারেগামাপা’-এর মঞ্চে তাঁর সুরেলা ম্যাজিকে মুগ্ধ বিচারক ও দর্শকরা। সেই কাবোর গানে এবার নাচলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit)। ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা।

Advertisement

হিন্দি ‘সারেগামাপা’-এর মঞ্চেই ঘটেছে এই ঘটনা। যেখানে নিজের প্রথম সিঙ্গল ‘মেরে সোনেয়া’ গাইছিলেন কাবো। আর তার পাশে শাড়ি পরে নাচছিলেন মাধুরী দীক্ষিত। বলিউডের ডান্সিং ডিভাকে বাংলা ছেলের গানে নাচতে দেখে মুগ্ধ নেটিজেনরা। বিচার হিমেশ রেশমিয়াও মুগ্ধ নয়নে চেয়েছিলেন। এক সময় তাঁর মুখ থেকে প্রশংসাসূচক স্তুতি হিসেবে ‘কেয়া বাত হ্যায়’ বেরিয়েই যায়। এই মুহূর্ত তাঁর মনের ভিতরে গুপ্তধনের মতো গচ্ছিত থাকবে, ক্যাপশনে একথাই জানিয়েছেন কাবো।

[আরও পড়ুন: আদরের মেয়ের নাম রাবেয়া রেখেছেন স্বরা ভাস্কর, কেন এই নামই বাছলেন?]

কালিম্পংয়ের ছেলে কাবো। তাঁর সুরেলা কণ্ঠের জাদুতে মুগ্ধ হয়েছে কাশ্মীর টু কন্যাকুমারীর শ্রোতারা। কিন্তু এই কাবোর জীবনেই কিছুদিন আগে শোকের কালো ছায়া নেমে আসে। কোলের সন্তানকে হারিয়েছেন গায়ক ও তাঁর স্ত্রী। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিল তাঁদের ছোট্ট মেয়ে। চিকিৎসাও চলছিল। তবে শেষরক্ষা আর হয়নি।

খুদের সঙ্গে ছবি শেয়ার করে ‘সারেগামাপা’ খ্যাত গায়ক লেখেন, “আমাদের গল্পটা শেষ হয়ে গেলেও সফরনামার ইতি ঘটেনি এখনও। আমাদের জীবনের সবথেকে সুন্দর গানটা তুমিই গেয়েছিলে। তুমি সেই ধ্রুবতারা যে আমাদের জীবন এগিয়ে নিয়ে যাবে। পরপারে ভালো থেকো। শান্তিতে ঘুমোও ইভলিন লেপচা।” এমন শোকের পরিস্থিতিতেও গান চালিয়ে যাচ্ছেন কাবো। তাঁর এই সুরেলা রথ আরও এগিয়ে যাক, এমনই প্রার্থনা অনুরাগীদের।

[আরও পড়ুন: এমি অ্যাওয়ার্ডসের মঞ্চে ভারতের বাজি ৩ তারকা, মনোনীত জিম সর্ভ-শেফালি শাহ-বীর দাস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement