shono
Advertisement

রাজনীতির ময়দানে মাধুরী দীক্ষিত! লোকসভা ভোটে কোন দলের হয়ে লড়বেন?

কী প্রতিক্রিয়া ধক ধক গার্লের?
Posted: 06:57 PM Nov 16, 2023Updated: 07:25 PM Nov 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাধুরী দীক্ষিত। যাঁর এক হাসিতে ফিদা আসমুদ্র হিমাচল। এবার সেই হাসির ঝলকই দেখা যাবে আসন্ন লোকসভা নির্বাচনে! না, তারকা প্রচারক হিসেবে নয়, সক্রিয় রাজনীতিতে পা রাখতে চলেছেন বলি ডিভা। সব ঠিকঠাক থাকলে চব্বিশের লোকসভা ভোটেও লড়বেন ধক ধক গার্ল।

Advertisement

ভোটে জিততে বি-টাউনের অভিনেতা-অভিনেত্রীদের টিকিট দিতে মরিয়া হয়ে পড়ে প্রায় সব রাজনৈতিক দলই। সে উদাহরণ বহু রয়েছে। এবার সবচেয়ে বড় প্রশ্ন হল, কোন দলের হয়ে লড়বেন মাধুরী (Madhuri Dixit)? শোনা যাচ্ছে, সব ঠিকঠাক থাকলে বিজেপির টিকিটে উত্তর-পশ্চিম মুম্বই থেকে লড়বেন তিনি। ইতিমধ্যেই নাকি গেরুয়া শিবিরের নেতাদের সঙ্গে কথাবার্তাও বলতে শুরু করেছেন তিনি।

[আরও পড়ুন: ছবি যখন কথা বলে! ম্যাঞ্চেস্টার থেকে মুম্বই, ক্রিকেটের ঊর্ধ্বে বিজয়ী বন্ধুত্ব]

সূত্রের খবর, নির্বাচনী লড়াইয়ে নামা নিয়ে নাকি মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী অজিত পওয়ার এবং বিজেপি নেতা আশিস সেলারের সঙ্গেও কথা বলেছেন অভিনেত্রী। এমনকী গতকাল ওয়াংখেড়েতে ভারত বনাম নিউজিল্যান্ডের সেমিফাইনাল ম্যাচে আশিস পাশেই বসে থাকতে দেখা গিয়েছিল মাধুরীকে। আর সেই কারণেই জল্পনা আরও জোড়ালো হচ্ছে। যদিও রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে এখনও পর্যন্ত মুখে কুলুপ মাধুরীর।

উল্লেখ্য, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে অমিত শাহের সঙ্গে দেখা করেছিলেন মাধুরী। সেই সময়ও তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা শুরু হয়েছিল। যদিও বাস্তবে তেমনটা হয়নি। কিন্তু এবার ছবিটা বদলাতে পারে। শোনা যাচ্ছে, লোকসভা নির্বাচনের জন্য মহারাষ্ট্রে একটি প্রাথমিক প্রার্থী তালিকা তৈরি করে ফেলেছে বিজেপি। ৪৮টি আসনের মধ্যে সহযোগী দলগুলির সঙ্গে মোট ৪৫টি আসনে জয় নিশ্চিত করতে চায় তারা। সেই লক্ষ্যে মুম্বইয়ের তিন আসনে নতুন প্রার্থীকে টিকিট দেওয়া হতে পারে। পুনম মহাজনের আসনে দাঁড়াতে পারেন মাধুরী। তাঁর পাশাপাশি আরও কয়েকজন সেলেব্রিটিকে দেওয়া হতে পারে টিকিট।

[আরও পড়ুন: রাজস্থানের নির্বাচনে নজর পাকিস্তানের! বিজেপি সাংসদের দাবি ঘিরে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement