Ranbir Kapoor Mahesh Bhatt: বাবার থেকেও শ্বশুর আপন! মহেশ ভাটের কোন কথায় কেঁদে ফেললেন রণবীর কাপুর?

09:14 PM Nov 26, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “বাবার অতটা ঘনিষ্ঠ ছিলাম না। ভালোবাসা, শ্রদ্ধা ছিল বটে, তবে বরাবরই একটা দূরত্ব থেকে গিয়েছে”, সম্প্রতি ঋষি কাপুরকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন রণবীর (Ranbir Kapoor)। এবার শ্বশুর মহেশ ভাটের (Mahesh Bhatt) সঙ্গে সম্পর্কের সমীকরণ কেমন? সেই প্রসঙ্গে মুখ খুললেন ‘অ্য়ানিম্যাল’ অভিনেতা।

Advertisement

নিজের বাবার সঙ্গে সুসম্পর্ক কোনওদিনই ছিল না রণবীর কাপুরের। কিন্তু আলিয়া ভাটের বাবার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অভিনেতার। কেমন? সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে দাঁড়িয়ে সেকথা ফাঁস করলেন ভাট পরিবারের ‘সুপারস্টার জামাই’। এদিন বিচারকমণ্ডলী শ্রেয়া ঘোষাল, কুমার শানু, বিশাল দাদলানিদের মাঝে বসেছিলেন রণবীর। সেই রিয়ালিটি শোয়েই বিশেষ ভিডিও বার্তায় জামাইকে ‘অ্য়ানিম্যাল’-এর জন্য শুভেচ্ছা জানান মহেশ ভাট।

সেই ভিডিওতে মহেশকে বলতে শোনা যায়, “আলিয়া মিরাকল বটে! তবে রণবীর আমাদের দেশের অন্যতম সেরা অভিনেতা। কিন্তু আমার মতে, ও বিশ্বের সেরা বাবা। রণবীর যখন রাহার দিকে তাকায়, ওঁর চোখটা যদি কেউ দেখত। ওঁর মা নীতু কাপুর বলেন, একজন মা যেভাবে নিজের সন্তানের প্রতি ভালোবাসা উজার করে দেয়, রাহার জন্য রণবীরের ভালোবাসাও ঠিক সেরকমই। রণবীরের মতো জামাই পেয়ে আমি সত্যিই খুব খুশি।” শ্বশুরের মুখে এমন কথা শুনেই ভরা মঞ্চে চোখ ছলছল করে ওঠে অভিনেতার।

রণবীর বলেন, “উনি কোনওদিন আমাকে ব্যক্তিগতভাবে এই কথা বলেননি। আজ ইন্ডিয়ান আইডল-এর মঞ্চে সকলের সামনে বললেন। তাই এই শোকে ধন্যবাদ। আমি শ্বশুরের মশাইয়ের নেওয়া পরীক্ষায় পাস করে গিয়েছি।”

[আরও পড়ুন: ‘অ্যানিম্যাল গার্হস্থ্য হিংসায় ভরা! নারীবিরোধী’, রণবীরের ছবিতে কাঁচি ব্রিটিশ সেন্সরের? ফাঁস স্পয়লারও!]

প্রসঙ্গত, বলিউডে তাঁকে নিয়ে গসিপের অন্ত নেই। একাধিকবার একাধিক নারীসঙ্গে জড়িয়ে বিতর্ককে ‘খাল কেটে’ ডেকে এনেছেন! কাপুরনন্দনের কেচ্ছা একসময়ে বিটাউনে রীতিমতো ‘টক অফ দ্য টেবিল’ হয়ে উঠেছিল। কিন্তু সেই রণবীরই এখন ঘোর সংসারী। রাহার বাবা। আলিয়ার স্বামী। কেরিয়ারে ফোকাসড। এর আগেও বাবা ঋষি কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কের টানা-পোড়েনের কথা শোনা গিয়েছে। তবে এবার ‘অ্যানিম্যাল’ হয়ে ওঠার অভিজ্ঞতা শেয়ার করতে গিয়ে যা বলেছিলেন, তা সত্যিই চমকে দেওয়ার মতো!

এক সাক্ষাৎকারে রণবীর কাপুর জানান, “বড় হওয়ার সময়ে আমি বাবার ঘনিষ্ঠ ছিলাম না। বাবার সঙ্গে তাঁর বাবা মানে, আমার ঠাকুরদার যেরকম সম্পর্ক ছিল, আমারও ঠিক সেরকমই ছিল। ভালোবাসা, শ্রদ্ধা ছিল বটে, তবে বরাবরই একটা দূরত্ব থেকে গিয়েছে। আমার মনে হয়, ভারতীয় সংস্কৃতিতে প্রত্যেক বাবা-ছেলের সম্পর্কটাই একটু জটিল। ‘অ্যানিম্যাল’-এর গল্পে ঠিক এরকমই একটা প্লট রয়েছে, যার সঙ্গে কানেক্ট করতে পেরেছি।” তবে নিজের বাবার সঙ্গে দূরত্ব বজায় থাকলেও শ্বশুর মশাই মহেশ ভাটের ভীষণও ঘনিষ্ঠ রণবীর কাপুর।

Advertisement