shono
Advertisement

সৃজিতের ছবিতে মহুয়া মৈত্র! টলিপাড়ায় জোর গুঞ্জন

কোন ছবিতে দেখা যাবে মহুয়াকে?
Posted: 01:24 PM Mar 05, 2024Updated: 01:47 PM Mar 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির আঙিনায় হয়তো সবচেয়ে স্টাইলিশ নেত্রীই হলেন মহুয়া মৈত্র (Mahua Moitra)। এমনকী, সম্প্রতি মহুয়ার সাজগোজ টেনে নিয়ে এসেছে তাঁকে বিতর্কের কেন্দ্র বিন্দুতেও। সেই মহুয়া মৈত্রই এবার রাজনীতির আঙিনা থেকে সোজা রুপোলি পর্দায়। টলিপাড়ার সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সৃজিতের নতুন ছবিতে নাকি দেখা যাবে তৃণমূল নেত্রী মহুয়াকে।

Advertisement

টলিপাড়ায় রটে যাওয়া খবর অনুযায়ী,হলিউডের জনপ্রিয় কোর্টরুম ড্রামা ”টুয়েলভ অ্যাংরি ম্যান” তৈরি করতে চলেছেন সৃজিত মুখোপাধ্যায়। সেই ছবিতেই নাকি দেখা যেতে পারে মহুয়াকে। জানা গিয়েছে, এই ছবিতে মহুয়ার পাশাপাশি দেখা যাবে কৌশিক গঙ্গোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, কৌশিক সেন, ঋত্বিক চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, সত্যম ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, সৌরসেনী মৈত্রদের।

যদিও এই ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন সৃজিত ও মহুয়া দুজনেই। এমনকী, জানা যায়নি ঠিক কোন চরিত্রে দেখা যাবে তৃণমূল নেত্রীকে। তবে এসভিএফের ব্যানারে তৈরি হওয়া সৃজিতের এই নতুন ছবি যে বড় চমক হতে চলেছে, তার ইঙ্গিত কিন্তু সোশাল মিডিয়ায় নিজেই দিয়েছেন সৃজিত।

[আরও পড়ুন: আলিয়ার কোলে মিষ্টি হাসি ছোট্ট রাহার, ম্যাচিং পোশাকে মা-মেয়েকে দেখে মুগ্ধ নেটপাড়া]

সম্প্রতি রুপোলি পর্দায় পা রেখেছেন তৃণমূলের কাউন্সিলার অনন্যা বন্দ্যোপাধ্যায়। পরিচালক রাজর্ষি দে-র “সাদা রঙের পৃথিবী”ই তাঁর প্রথম ছবি। অনন্যার পর এবার মহুয়ার পালা।

[আরও পড়ুন: তেরঙ্গা হাতে তুমুল লড়াই সারার, ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’-এর ট্রেলারে স্বাধীনতার যুদ্ধ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement