shono
Advertisement

ছবি তুলতে গিয়ে নিতম্বে হাত যুবকের! কী করলেন মালাইকা?

দেখুন ভিডিও।
Posted: 09:20 PM Dec 19, 2023Updated: 09:34 PM Dec 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স কীভাবে ধরে রাখতে হয় তা মালাইকা অরোরা (Malaika Arora) ভালোভাবেই জানেন। তাই পঞ্চাশের দোরগোড়ায় দাঁড়িয়েও তিনি মোহময়ী। সারা বিশ্বে মালাইকার ফ্যান রয়েছে। তাঁর সঙ্গে ছবি তোলার সুযোগ একবার পেলে কেউই ছাড়তে চান না। কিন্তু ছবি তোলার তাগিদেই আবার এমন কাণ্ড অনুরাগীরা ঘটিয়ে ফেলেন, যাতে তারকারাও অপ্রস্তুত হয়ে যান।

Advertisement

সম্প্রতি রিয়ালিটি শো ‘ঝলক দিখলা যা’র সেটে এমনই একটি ঘটনা ঘটে। শুটিংয়ে যাওয়ার আগে পাপারাজ্জির সামনে লাল শাড়ি পরে পোজ দিচ্ছিলেন মালাইকা। আচমকা এক অনুরাগী ছবি তুলতে এগিয়ে আসেন। এমনিতে মালাইকা অনুরাগী ও পাপারাজ্জিদের ছবি তোলার আবদার হাসিমুখেই মেটান। এই অনুরাগী আবার বিশেষভাবে সক্ষম ছিলেন। মালাইকা হাত বাড়িয়ে তাঁকে ছবি তোলার জন্য ডেকে নেন।

[আরও পড়ুন: মুম্বইয়ে ‘ডাঙ্কি’র প্রথম শো ভোর পাঁচটায়, কলকাতা শাহরুখের ছবির ফার্স্ট ডে ফার্স্ট শো কখন? ]

কিন্তু ছবি তোলার উচ্ছ্বাসে যুবক হয়তো নিজের অজান্তেই নিজের একটি হাত মালাইকার নিতম্বের উপর রেখে দেন। অপ্রস্তুত হয়ে মালাইকা এক পা পিছিয়ে যান। কিন্তু যুবক ছবি তুলতেই ব্যস্ত ছিলেন। ধৈর্য ধরে তাঁর সঙ্গে ছবি তোলেন মালাইকা। তার পর ইশারায় নিজের নিরাপত্তারক্ষীকে ডেকে নেন। নিরাপত্তারক্ষী এসেই সবার আগে যুবকের হাত সরিয়ে দেন।

ভিডিও দেখে নেটিজেনদের একাংশের মত, যুবক হয়তো সোজাভাবে দাঁড়াতে পারছিলেন না বলেই অজান্তে এই কাজ করে ফেলেছেন। বিষয়টিকে অন্যভাবে না দেখাই ভালো। আবার কারও কারও দাবি, মালাইকা বিষয়টি বুঝেছেন বলেই কোনও তীব্র প্রতিক্রিয়া দেননি। কয়েকজন নিরাপত্তারক্ষীকে নিয়ে রসিকতা করতেও ছাড়েননি।


[আরও পড়ুন: হীনমন্যতায় ভুগে ছবি ছেড়েছেন জীতু? জবাব দিলেন অভিনেতা, পালটা বিবৃতি প্রযোজকেরও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement