shono
Advertisement

প্রাক্তন-বর্তমান স্ত্রীকে নিয়ে রাতবিরেতে পার্টিতে মত্ত আরবাজ খান! নতুন সমীকরণ?

আরবাজের দ্বিতীয় বিয়ের পর মান-অভিমান মিটল?
Posted: 04:00 PM Mar 30, 2024Updated: 04:00 PM Mar 30, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডিসেম্বর মাসে দ্বিতীয় বিয়ের পরই প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরাকে (Malaika Arora) আনফলো করে দিয়েছিলেন আরবাজ খান (Arbaaz Khan)। এদিকে অর্জুন কাপুরের সঙ্গেও সম্পর্কে ভাঙনের গুঞ্জন। সেই আবহেই শুক্রবার রাতে মুম্বইয়ে ফটোশিকারিদের ক্যামেরায় ধরা পড়ল এক বিরল দৃশ্য। প্রাক্তন স্বামী আরবাজ এবং তাঁর নতুন স্ত্রী সুরা খানের সঙ্গে মালাইকা। প্রাক্তন-বর্তমানের সঙ্গে প্রযোজক-অভিনেতাকে দেখে সেই ছবি ক্যামেরা বন্দি করার সুযোগ হাতছাড়া করেননি পাপারাজ্জিরা।

Advertisement

রাতবিরেতে সুরা, মালাইকাকে নিয়ে কোথায় গিয়েছিলেন আরবাজ? ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় সেই কৌতূহল তুঙ্গে! জানা গেল, ছেলে আরহানের জন্যই একত্রিত হয়েছিলেন তাঁরা। ডাম্ব বিরিয়ানি নামে এক পডকাস্ট চ্যানেল শুরু করতে চলেছেন আরবাজ-মালাইকার বড় পুত্র। তারই উদ্বোধনী উপলক্ষে এই পারিবারিক নৈশভোজের আয়োজন। নাতির কেরিয়ারের নতুন ইনিংসে আশীর্বাদ করতে পৌঁছেছিলেন সলমন-আরবাজের বাবা সেলিম খানও। মা জয়িস পলিকার্পকে নিয়ে গিয়েছিলেন মালাইকা। তাহলে কি আরবাজের নতুন বিয়ের পর মান-অভিমান মিটে ‘খানদানে’ নতুন সমীকরণ? সেই উত্তর অধরা থাকলেও সপ্তাহান্তের নৈশভোজে যে সকলেই মেতে উঠেছিলেন, তা বেশ বোঝা যাচ্ছে।

[আরও পড়ুন: ‘বাবার শেষ সম্বলও বেচে দিয়েছি’, ‘সাভারকর’ বানাতে নিঃস্ব রণদীপ হুডা? বক্স অফিসও ফেরাল মুখ!]

ছেলে আরহানের পডকাস্ট নিয়ে বেশ খুশি আরবাজ-মালাইকা। সেই পডকাস্টের একটা ছোট্ট ঝলক শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। যেখানে আরহানের কাকা সলমন খানকেও দেখা গেল। ৬ পর্বের এই পডকাস্ট যে বেশ মজার হতে চলেছে, তা টিজারেই আন্দাজ করা গেল। আর কারা উপস্থিত ছিলেন নৈশভোজে? রবিনা ট্যান্ডন, অমৃতা অরোরা, সীমা সাজদেহ, অনুষা দান্দেকর, আলিয়া কাশ্যপ-সহ আরও অনেকে।

নতুন বউ সুরা খানের সঙ্গে এখনও মধুচন্দ্রিমা পর্বে মগ্ন আরবাজ খান (Arbaaz Khan)। মাঝেমধ্যেই রিয়ে পড়েন ট্যুরে। জীবনের নতুন ইনিংসে ব্যস্ত ‘ভাইজানের ভাই’। ওদিকে বাবার বিয়েতে নেচে-গেয়ে আসর মাতিয়েছিলেন আরবাজপুত্র আরহান। সেই ভিডিও প্রকাশ্যেও এসেছিল। এবার নতুন পডকাস্ট খুলছেন।

[আরও পড়ুন: ‘স্বামী বিবেকানন্দ আর মোদিজিই আমার অনুপ্রেরণা’, প্রার্থী হয়েই মাণ্ডি-সেবায় ব্রতী কঙ্গনা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement