shono
Advertisement

‘বাঁচা মুশকিল’, অসুস্থ মিমি! কী হয়েছে সাংসদ নায়িকার? উদ্বিগ্ন ভক্তরা

কী নিয়ে উদ্বিগ্ন অসুস্থ মিমি?
Posted: 05:40 PM Jan 28, 2024Updated: 05:40 PM Jan 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই নতুন গান রিলিজ করে চমকে দিয়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বছরের শুরুতেই বেনারস ভ্রমণে গিয়েছিলেন। সম্প্রতি হইচইতে মুক্তি পেয়েছে মিমির প্রথম ওয়েব সিরিজ ‘যাহা বলিব সত্য বলিব’। বর্তমানে গানের অ্যালবামের প্রচারের পাশাপাশি আরও একগুচ্ছ কাজ নিয়ে ব্যস্ত সাংসদ নায়িকা। উপরন্তু সামনেই চব্বিশের লোকসভা নির্বাচন। অতঃপর সাংসদ হিসেবে রাজনৈতিক ময়দানে মিমি থাকছেন কিনা, তা নিয়েও বিনোদুনিয়া থেকে রাজনৈতিকমহলের অন্দরে চর্চার অন্ত নেই। আর এসবের মাঝেই নিজের অসুস্থতার খবর ভাগ করে নিলেন মিমি চক্রবর্তী।

Advertisement

কী হয়েছে অভিনেত্রীর? শনিবার রাতে তারকা সাংসদের ইনস্টা স্টোরিতে উঁকি দিয়ে দেখা গেল, সোফায় ক্লান্ত শরীরে গা এলিয়ে রয়েছেন তিনি। চোখেমুখে সেই ছাপ! আর সেই মুহূর্ত পোস্ট করেই মিমি লিখলেন, “মাইগ্রেন থেকে বাঁচা শুধু মুশকিল নয়, একপ্রকার অসম্ভবই বটে!” প্রসঙ্গত, মাইগ্রেনের যন্ত্রণা নিয়ে অনেকেই ভোগেন। সেই কষ্টের দুর্বিষহ অভিজ্ঞতাও অনেকেরই রয়েছে। মিমিরও সেটাই হয়েছে।

[আরও পড়ুন: নিক জোনাসের কনসার্টে উদ্দাম নাচ তাপসীর! প্রিয়াঙ্কার অনুপস্থিতিতে তাঁরই স্বামীর দিকে নজর?]

গতবছর ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’ ছবির সুবাদে হিন্দি সিনেইন্ডাস্ট্রিতেও ডেবিউ করে ফেলেছেন। সোশাল মিডিয়ায় বেশ সক্রিয় মিমি চক্রবর্তী। তাঁর জীবনযাপন থেকে ফটোশুট, সবকিছুই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন। কাজের বাইরে পরিবারের সঙ্গেই সময় কাটাতে পছন্দ করেন তিনি। সংসারে দুই পোষ্য সারমেয়দের সঙ্গেও মাঝেমধ্যেই খুনসুঁটির ভিডিও, ছবি পোস্ট করেন তিনি।

[আরও পড়ুন: বৃদ্ধ নিরাপত্তারক্ষীকে পাপারাজ্জিদের দূর ছাই! ‘সবক’ শেখালেন রণবীর, কুর্নিশ নেটপাড়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement