shono
Advertisement

টিকিট না পেয়েও দুঃখ নেই! জম্পেশ রবিবাসরীয় আড্ডায় মিমি

মিমি চক্রবর্তীর পরিবর্তে যাদবপুর কেন্দ্র থেকে এবারের প্রার্থী সায়নী ঘোষ।
Posted: 06:50 PM Mar 10, 2024Updated: 06:50 PM Mar 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চব্বিশের লোকসভা ভোটে প্রার্থী পদ পাননি গত লোকসভায় রেকর্ড মার্জিনে জেতা মিমি চক্রবর্তী। সম্প্রতি নিজেই রাজনীতি থেকে বাণপ্রস্থে যাওয়ার ঘোষণা করেছিলেন অভিনেত্রী। এমনকী এও জানিয়ে দিয়েছিলেন যে, লোকসভা নির্বাচনের প্রার্থী তিনি হতে চান না। সেই আবহেই ফের মিমির প্রার্থী হওয়ার জল্পনা শুরু হয়। তবে রবিবার তৃণমূলের প্রার্থী তালিকায় অভিনেত্রীর নাম পাওয়া যায়নি। মিমির পরিবর্তে যাদবপুর কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন সায়নী ঘোষ। তবে এই বিষয়ে অভিনেত্রীর যে কোনও আক্ষেপ নেই, তার প্রমাণ মিলল ইনস্টা স্টোরিতে।

Advertisement

এদিন যখন ব্রিগেডের জনগর্জন সভা থেকে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ পেল, তখন মিমি চক্রবর্তীর ইনস্টা স্টোরিতে দেখা গেল, বন্ধুদের সঙ্গে আড্ডায় তিনি। বন্ধু অনিন্দ্য চট্টোপাধ্যায়ের সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘হ্যাপি সানডে।’ টলিউড অভিনেত্রীর চোখেমুখেও উচ্ছ্বাস ধরা পড়েছে।

[আরও পড়ুন: স্টার ভ্যালু নয়, ময়দানের লড়াকুরাই মমতার ‘তুরুপের তাস’]

এর আগে সাংসদ তহবিলের হিসেব নিয়ে বিরোধী শিবির সমালোচনা করতেই কাজের খতিয়ান দেখিয়ে নিন্দুকদের পালটা চ্যালেঞ্জও ছোঁড়েন মিমি চক্রবর্তী। অবশেষে অভিনেত্রীরই ইচ্ছেপূরণ। লোকসভা নির্বাচনে লড়তে হচ্ছে না তাঁকে। তবে রাজনীতি থেকে বাণপ্রস্থ ঘোষণা করার পর মিমি যে বেশ খুশিতেই রয়েছেন, তা অভিনেত্রীর সোশাল মিডিয়ায় উঁকি দিলেই বেশ বোঝা যাচ্ছে।

[আরও পড়ুন: যুবতেই ভরসা যাদবপুরে, লোকসভায় তৃণমূলের নয়া প্রার্থী সায়নী ঘোষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement